বড়পর্দায় কামব্যাক করতে যাচ্ছেন মন্দাকিনী

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 06:27:53

আশির দশকে মুক্তি পাওয়া ‘রাম তেরি গঙ্গা মেইলি’ ছবির একটি গানের দৃশ্যে ঝর্ণার পানিতে সাদা শাড়ি পরা মান্দাকিনী তোলপাড় করেছিলেন লাখ পুরুষের হৃদয়ে। হিন্দি সিনেমার ইতিহাসে ‘আইকনিক’ হয়ে থেকে গেছে সেই দৃশ্যটি। আজও হয় সেই দৃশ্যটির চর্চা। 

‘রাম তেরি গঙ্গা মেইলি’ ছবির সেই আইকনিক দৃশ্যে মান্দাকিনী

রাজ কাপুর পরিচালিত ‘রাম তেরি গঙ্গা মেইলি’ ছবিটির মধ্য দিয়েই বলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন মান্দাকিনী। প্রথম ছবির মাধ্যমেই হিন্দি সিনেমার ইতিহাস থেকে শুরু করে সমালোচকদের প্রশংসা ও দর্শকদের হৃদয় জায়গা করে নিয়েছিলেন এই অভিনেত্রী।


‘রাম তেরি গঙ্গা মেইলি’ পর হাতে গোনা কয়েকটি ছবিতেই দেখা গিয়েছিলো মান্দাকিনীকে। অভিনয় করেছিলেন একাধিক বাংলা ছবিতেও। তবে দীর্ঘদিন ধরেই লাইম লাইটের আড়ালে রয়েছেন এই তারকা। সবশেষ ২০০২ সালে ‘সে আমার প্রেম’ ছবিতে দেখা গেছে তাকে।


চমকপ্রদ তথ্য হলো- বলিউডে কামব্যাক করতে যাচ্ছেন মান্দাকিনী। ইতিমধ্যেই নাকি নানান চিত্রনাট্য পড়া শুরু করে দিয়েছেন তিনি। বিভিন্ন পরিচালক-প্রযোজকদের সঙ্গে বসে আলোচনা-বৈঠকও সারছেন। বেশ কিছু হিন্দি সিরিয়ালের প্রস্তাব তার কাছে গেলেও সেসব অফার ফিরিয়ে দিয়েছেন এই বর্ষীয়ান অভিনেত্রী। মন্দাকিনীর ইচ্ছে বড়পর্দাতেই কামব্যাক করতে চান তিনি। সঙ্গে চুটিয়ে কাজ করতে চান ওয়েব সিরিজেও।

এ সম্পর্কিত আরও খবর