বলিউডের হিট সং

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-01-15 20:20:29

করোনাভাইরাস মহামারির কারণে দীর্ঘদিন ধরেই বন্ধ রয়েছে ভারতের সিনেমা হলগুলো। ফলে এখন প্রায় সকল নির্মাতাই তাদের ছবিগুলো মুক্তি দিচ্ছেন ওটিটি প্ল্যাটফর্মে।

এদিকে, বলিউডের ছবি মুক্তির আগে টিজার-ট্রেলারের পাশাপাশি প্রকাশ করা হতো ছবিগুলোর দুই একটি গানও। কিন্তু এখন ওটিটি প্ল্যাটফর্মে ছবি মুক্তি পাওয়ার ফলে টিজার-ট্রেলার প্রকাশ করা হলেও গান খুব একটা প্রকাশ হতে দেখা যাচ্ছে না। আর এই সুযোগটিই হয়তো কাজে লাগাচ্ছেন ভারতীয় সংগীতশিল্পীরা।

বছরের শুরু থেকে এখনও পর্যন্ত প্রকাশ পেয়েছে বেশ কয়েকটি মিউজিক ভিডিও। যার কোনটি হানি সিং, কোনটি বাদশা আবার কোনটি গেয়েছেন জ্যোতিকা টাংগি।

আজকের এই প্রতিবেদনে আমরা জেনে নেবো বলিউডের এমনই কয়েকটি হিট গানের নাম।

 

লুট গায়ে
তালিকায় শুরুতেই রয়েছে জুবিন নওটিয়ালের গাওয়া এই গানটি। একটি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে এর মিউজিক ভিডিও। যাতে অভিনয় করেছেন বলিউড অভিনেতা ইমরান হাশমি ও নবাগত অভিনেত্রী যুক্তি। টি-সিরিজের ব্যানারে গত ১৭ ফেব্রুয়ারি প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে ‘লুট গায়ে’ গানটি। এখনও পর্যন্ত এটি দেখেছেন প্রায় ৮৬ কোটি মানুষ।

 

পানি পানি
তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে র‌্যাপার বাদশা ও আস্থা গিলের গাওয়া ‘পানি পানি’ গানটি। এর মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। গত ৬ জুলাই সারেগামা মিউজিকের ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে গানটি। এর বর্তমান ভিউ প্রায় ৩০ কোটি। 

 

ফিলহাল টু
গত বছর সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছিলো পাঞ্জাবী সংগীতশিল্পী বি প্রাকের গাওয়া ‘ফিলহাল’ গানটি। এর মিউজিক ভিডিওকে অভিনয় করেছিলেস বলিউড অভিনেতা অক্ষয় কুমার। এই গানটির মধ্য দিয়ে অভিনয় জগতে পা রেখেছেন বলিউড অভিনেত্রী কৃতি শ্যাননের বোন নুপুর শ্যানন। গানটি এতোটাই জনপ্রিয় অর্জন করেছে যে গত ৬ জুলাই প্রকাশ পেয়েছে এর দ্বিতীয় কিস্তি ‘ফিলহাল টু মোহাব্বাত’। আগেরটির মতো এবারও গানটি গেয়েছেন বি প্রাক। পাওয়া গেছে অক্ষয়-নুপুরকে। গানটি এখনও পর্যন্ত দেখা হয়েছে ২০ কোটি বার।

 

নাদিও পাড়
‘রুহি আফজা’ ছবির গান এটি। এতে অভিনয় করেছেন জানভি কাপুর, রাজকুমার রাও ও বরুণ শর্মা। গানটির বর্তমান ভিউ সাড়ে ২২ কোটি। এতে কণ্ঠ দিয়েছেন শামুর, রাশমিত সিং, আইপি কৌর ও সচিন-জিগার।

 

হার ফান মওলা কোয়ি না জানে
অতিথি চরিত্রে ‘কোয়ি না জানে’ ছবির এই গানটিতে হাজির হয়েছিলেন আমির খান। ২০১৮ সালে ‘থাগস অব হিন্দুস্তান’র ব্যর্থতার পর এই গানটির মধ্য দিয়েই রূপালি পর্দায় হাজির হয়েছিলেন আমির। এতে তার সঙ্গে কোমর দুলিয়েছেন এলি আবরাম। বিশাল দাদলানি ও জারা খানের গাওয়া গানটি এখনও পর্যন্ত দেখা হয়েছে সাত কোটি বারের বেশি।

 

বুটি শেক
জনপ্রিয়তার তালিকায় রয়েছে টনি কাক্কারের গাওয়া এটি গানের মিউজিক ভিডিওটি। ভাইয়ের সঙ্গে এতে কণ্ঠ মিলিয়েছেন সোনু কাক্কার। এতে মডেল হয়েছিলেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী হানসিকা মোতওয়ানি। এর ভিউ ৬ কোটি ২০ লাখের বেশি।  

ড্রিম ম্যায় এন্ট্রি
এই গানটি গেয়েছেন সংগীতশিল্পী জ্যোতিকা টাংরি। এই গানটির দুটি মিউজিক ভিডিও রয়েছে। যার একটিতে মডেল হয়েছিলেন অভিনেত্রী প্রিয়া আনন্দ নিজেই। কিন্তু সেটির ভিউ বর্তমানে ৫৮ লাখ। পরে গত ১৮ জুন সারেগামা মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে গানটির আরও একটি মিউজিক ভিডিও। যেখানে অভিনয় করেছেন রাখি সাওয়ান্ত। এরইমধ্যে এটি দেখা হয়েছে ১ কোটি ৮১ লাখ বারের বেশি।

এ সম্পর্কিত আরও খবর