বাংলা চলচ্চিত্রে রীতেশের অভিষেক

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 05:31:44

বলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা রীতেশ দেশমুখ। ‘তুঝে মেরি কাসাম’ ছবির মধ্য দিয়ে ২০০৩ সালে হিন্দি চলচ্চিত্র দুনিয়ায় পা রেখেছেন এই অভিনেতা। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে।


এক এক করে উপহার দিয়েছেন ‘মাস্তি’, ‘গ্র্যান্ড মাস্তি’, ‘ধামাল’, ‘হ্যায় বেবি’, ‘টোটাল ধামাল’, ‘হাউসফুল’, ‘কেয়া কুল হ্যায় হাম’, ‘তেরে নাল লাভ হো গায়া’ ও ‘এক ভিলেন’র মতো ব্লকবাস্টার ছবি।

চমকপ্রদ তথ্য হলো- হিন্দি চলচ্চিত্রে বাজিমাত করার জন্য এবার বাংলা চলচ্চিত্রে অভিষেক হতে যাচ্ছে বলিউডের এই অভিনেতার।

ঋতুপর্ণা সেনগুপ্ত ও রীতেশ দেশমুখ

ছবির নাম ‘অন্তর্দৃষ্টি’। জনপ্রিয় স্প্যানিশ ছবি ‘জুলিয়াস আইস’-এর বাংলা রিমেক এটি। এতে টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের সঙ্গে দেখা যাবে রীতেশ দেশমুখকে।

জানা গেছে- ছবিতে ক্যামিও চরিত্রেই অভিনয় করতে চলেছেন রীতেশ। ‘অন্তর্দৃষ্টি’ পরিচালনার দায়িত্বে আছেন কবীর লাল।


নতুন এই ছবিটি প্রসঙ্গে ভারতীয় এক গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে ‘ঋতুপর্ণা সেনগুপ্ত বলেছেন, “মুম্বাইতে এই ছবির শুটিং চলছে এখন। আর আগে দেরাদুনেও শুটিং হয়েছে। এই ছবিতে রীতেশকে ক্যামিও চরিত্রে দেখা যাবে। রীতেশ আমার বসের ভূমিকায় রয়েছেন। শুট করার সময় রীতেশের সঙ্গে প্রচুর আড্ডা হয়েছে। দারুণ অভিজ্ঞতা।”

থ্রিলারধর্মী ছবি হতে যাচ্ছে ‘অন্তর্দৃষ্টি’। এতে ঋতুপর্ণার বিপরীতে দেখা যাবে শন বন্দ্যোপাধ্যায়কে। এবারই প্রথম জুটি বাঁধলেন তারা। ছবিতে অন্য আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেতা ইন্দ্রজিৎ চক্রবর্তীকে।


একসঙ্গে বাংলা, তামিল, কান্নাড়াসহ মোট চারটি ভাষায় তৈরি হতে যাচ্ছে এই ছবি। তবে এর হিন্দি রিমেকে দেখা যাবে তাপসী পান্নুকে। যদিও বা এ বিষয়ে এখনও পর্যন্ত কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

এ সম্পর্কিত আরও খবর