পর্নো ফিল্ম তৈরির অভিযোগে গ্রেফতার শিল্পার স্বামী

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 09:51:46

পর্নোগ্রাফি ফিল্ম তৈরির অভিযোগে গ্রেফতার করা হয়েছে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে। সোমবার (১৯ জুলাই) রাতে রাজকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে মুম্বাই পুলিশের পক্ষ থেকে প্রকাশিত এক বিবৃতিতে বলা হয়েছে, ‘পর্নোগ্রাফি সিনেমা তৈরি এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা প্রকাশ করা নিয়ে গত ফেব্রুয়ারিতে একটি মামলা দায়ের করেছিলো ক্রাইম ব্রাঞ্চ। তদন্তের পর আমরা রাজ কুন্দ্রাকে গ্রেফতার করেছি। যিনি এই মামলায় মূল ষড়যন্ত্রকারী বলে মনে করা হচ্ছে। সেই মামলায় আমাদের কাছে পর্যাপ্ত তথ্য আছে।’


ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে- সোমবার রাজ কুন্দ্রাকে তলব করে মুম্বাই পুলিশের প্রপার্টি সেল। পরে রাত ৮টার দিকে তিনি হাজিরা দেন। জিজ্ঞাসাবাদের পর তাকে গ্রেফতার করা হয়েছে।

প্রকাশিত ওই প্রতিবেদনে আরও জানা গেছে- ক্রাইম ব্রাঞ্চের করা ওই মামলায় রাজের আগে উমেশ কামাত নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছিল। যিনি নিজের বয়ানে দাবি করেছেন যে তিনি রাজের সংস্থায় কাজ করতেন।


এদিকে, মুম্বাই পুলিশের এক কর্মকর্তা জানিয়েছেন, নাবি মুম্বাইয়ের ভাসিতে থাকেন কামাত। গত ৬ ফেব্রুয়ারি গ্রেফতার হওয়া এক মডেল এবং অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদের সময় কামাতের নাম উঠে এসেছিলো। ব্রিটেনের একটি সংস্থায় সমন্বয়কারী হিসেবে কাজ করতেন কামাত। যিনি ওই মডেলদের থেকে অশ্লীল ভিডিও নিতেন। পরে সেগুলো পাঠিয়ে দিতেন ওই ব্রিটেন সংস্থার কাছে। তারপর সেই ভিডিওগুলো ‘হটশটস’ নামে একটি অ্যাপে আপলোড করা হতো।

এ সম্পর্কিত আরও খবর