বিশেষ শিশু ও তাদের মা-বাবার কাছে ক্ষমা চাইলেন শাওন

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-28 17:58:45

সম্প্রতি প্রচার হওয়া ‘ঘটনা সত্য’ নামক নাটকটি নিয়ে বয়ে যাচ্ছে আলোচনা-সমালোচনার ঝড়। মূলত নাটকটির শেষ অংশের একটি বার্তা নিয়েই সমালোচনা শুরু হয়। সেখানে বলা হয়েছে, প্রতিবন্ধী শিশু বাবা-মায়ের পাপের ফল।

এছাড়াও নাটকটির আরও কয়েকটি দৃশ্য নিয়ে আপত্তি তুলেছেন অনেকেই। এটি এতোটাই বিতর্কের সৃষ্টি করেছে যার কারণে ইউটিউব থেকে পর্যন্ত নাটকটি সরিয়ে ফেলা হয়েছে। সেই সঙ্গে অফিসিয়াল বিবৃতির মাধ্যমে ক্ষমা চেয়েছেন এর নির্মাতা, প্রযোজক এবং অভিনয়শিল্পীরা।

শুধু সাধারণ দর্শক নয়, কিছু কিছু তারকাও বিষয়টি নিয়ে আপত্তি জানিয়েছেন।

‘ঘটনা সত্য’ ইস্যু নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট করেছেন মেহের আফরোজ শাওন। যেখানে তিনি লিখেছেন, “আমি #মেহের_আফরোজ_শাওন, বাংলাদেশ মিডিয়া জগতের একজন অভিনয় শিল্পী, পরিচালক এবং প্রযোজক হিসাবে সম্প্রতি প্রচারিত #সিএমভি প্রযোজিত এবং #নগদ নিবেদিত, #রুবেল_হাসান পরিচালিত #ঘটনা_সত্য নামক অসংবেদনশীল নাটকটির জন্য আমার পরিচিত- অপরিচিত সকল বিশেষ শিশুদের কাছে এবং তাদের মা বাবার কাছে হাত জোড় করে ক্ষমা চাচ্ছি।”

আক্ষেপ করে শাওন আরও লিখেছেন, “শিল্পী হওয়া তো দূরের কথা, ভিউ আর ফলোয়ারের পেছনে দৌঁড়াতে দৌঁড়াতে আমরা বোধহয় মানুষ-ও হতে পারলাম না!”


‘ঘটনা সত্য’ নাটকের মূল দুটি চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী। মঈনুল সানুর চিত্রনাট্যে এটি নির্মাণ করেছেন রুবেল হাসান।

প্রথমে নাটকটি প্রচার হয়েছিল চ্যানেল আইয়ের ঈদ আয়োজনে। পরবর্তীতে এটি আপলোড করা হয় প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভির ইউটিউব চ্যানেলে।

এ সম্পর্কিত আরও খবর