পশু চিকিৎসক হতে চেয়েছিলেন অনন্যা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 12:19:15

বলিউড ইন্ডাস্ট্রির বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রীদের একজন অনন্যা পাণ্ডে। ২০১৯ সালে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ ছবির মধ্য দিয়ে বড়পর্দায় অভিষেক হয় অনন্যার।


তবে জানেন কী অনন্যা পাণ্ডে কখনও অভিনেত্রী হতে চাননি। তার ইচ্ছে ছিলো অন্য কিছু হওয়ার। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন বলিউডের এই অভিনেত্রীর বাবা অভিনেতা চাঙ্কি পাণ্ডে।


মেয়ের সেই ইচ্ছে প্রসঙ্গে ওই সাক্ষাৎকারে চাঙ্কি পাণ্ডে জানান, “চার বছর আগে কুকুর ও অন্যান্য পশুপাখির চিকিৎসক হতে চেয়েছিলেন অনন্যা পাণ্ডে। কিন্তু শেষমেষ অভিনেত্রী বনে গেলেন তিনি।”


যোগ করে চাঙ্কি পাণ্ডে আরও বলেন, ইন্ডাস্ট্রিতে ভালো অবস্থান তৈরি করেছেন অনন্যা। একের পর এক কাজের প্রস্তাব আসছে তার কাছে। কিন্তু কোভিড-১৯ এর কারণে আপাতত বিরতিতে আছে সে।


এতো অল্প বয়সে মেয়ে অভিনেত্রী হিসেবে ক্যারিয়ার শুরু করা প্রসঙ্গে চাঙ্কি পাণ্ডে বলেন, “অনন্যা খুব উত্তেজিত ব্যক্তি, সে কেবল সেই জিনিসগুলো করেন যা তিনি করতে চান।”


তবে মেয়ের এমন সিদ্ধান্তে খুশি চাঙ্কি পাণ্ডে। এ প্রসঙ্গে তার ভাষ্য, “অনন্যা খুব ভালো করেই জানে তার যৌবন চলছে। তবে তিনি খুব ভাগ্যবান যে অল্প বয়স থেকেই কাজ শুরু করেছেন। তাছাড়া আমি এমনও অনেককে দেখেছি যারা কাজ শুরু করার এক দুই বছরের মধ্যে হারিয়ে যায় তাদের আর কেউ মনেও রাখে না। এই লকডাউনের মধ্যে শকুন বার্তা একটি ছবিতে দীপিকার সঙ্গে কাজ করেছেন তিনি। তবে মাঝে মধ্যে খারাপ লাগে তার ফেলে আসার সময়গুলোর কথা ভেবে।”

এ সম্পর্কিত আরও খবর