দীপিকা-রণবীরের বিয়ে ১৪ ও ১৫ নভেম্বর, ছাপা হলো কার্ড

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-22 16:23:30

যা রটে তা কিছুটা হলেও ঘটে! কিন্তু দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের বিয়ের গুঞ্জনের ক্ষেত্রে বলা যায়, সবই সত্যি হতে চলেছে। বলিউডের এই দুই তারকা এতদিন লুকোছাপা করলেও অবশেষে জানালেন, আগামী ১৪ ও ১৫ নভেম্বর তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

বেশ কিছুদিন ধরে বাতাসে ভেসে বেড়াচ্ছে, এ বছরের নভেম্বরে বিয়ে করবেন দীপিকা ও রণবীর। গুঞ্জনই তাহলে সত্যি হতে যাচ্ছে! সব জল্পনার অবসান ঘটিয়ে তারা ঘর বাঁধার ঘোষণা দিলেন।

রোববার (২১ অক্টোবর) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও টুইটারে নিজেদের বিয়ের কার্ড প্রকাশ করেছেন দীপিকা-রণবীর। দু’জনে একইসঙ্গে এটি শেয়ার করেছেন।

‘বাজিরাও মাস্তানি’ জুটি বিয়ের কার্ডে লিখেছেন, ‘পরিবারের আশীর্বাদ নিয়ে অত্যন্ত আনন্দের সঙ্গে আমরা শেয়ার করছি, ২০১৮ সালের ১৪ ও ১৫ নভেম্বর আমাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। সবাই যেভাবে ভালোবেসেছেন সেজন্য আমরা কৃতজ্ঞ। একসঙ্গে থাকার নতুন পথচলায় সবার আশীর্বাদ চাই আমরা।’

তবে বিয়ের কার্ডে কোনও ভেন্যুর কথা উল্লেখ নেই। ধারণা করা হচ্ছে, ইতালির লেক কোমোতে দীপিকা-রণবীরের বিয়ে হবে। সেখানে থাকবেন দুই পরিবার ও তাদের ঘনিষ্ঠ বন্ধুরা। শোনা যাচ্ছে, অতিথিদের মোবাইল ফোন না আনার অনুরোধ জানাবেন হবু বর-কনে।

আবার এমনও শোনা যাচ্ছে, মুম্বাইয়ে সাদামাটাভাবে বিয়ের কাজ সেরে নেবেন দীপিকা-রণবীর। এরপর দীপিকার জন্মস্থান বেঙ্গালুরুতে হবে বিবাহোত্তর সংবর্ধনা।

আশা করা হচ্ছে, বিয়েতে সব্যসাচী মুখার্জির ডিজাইন করা পোশাক পরবেন দীপিকা। এখন দুই পরিবারে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। ২০১৮ সালে এটাই হতে যাচ্ছে বলিউডের সবচেয়ে আলোচিত বিয়ে।

২০১৩ সাল থেকে প্রেম করছেন রণবীর ও দীপিকা। যদিও দু’জনের কেউই এখনও তা মুখ ফুটে বলেননি। তারা একসঙ্গে অভিনয় করেছেন ‘গোলিও কা রাসলীলা রাম-লীলা’, ‘বাজিরাও মাস্তানি’ ও ‘পদ্মাবত’ ছবিতে।

এ সম্পর্কিত আরও খবর