নির্মাতা চয়নিকা চৌধুরী আটক

ছোটপর্দা, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 02:37:10

চিত্রনায়িকা পরীমণির পর এবার তার কথিত ‘মম’ নির্মাতা চয়নিকা চৌধুরীকে আটক করা হয়েছে। পরীমণির অনৈতিক কাজের সহযোগিতা করায় তাকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। 

শুক্রবার (০৬ আগস্ট) সন্ধ্যায় পান্থপথ এলাকা থেকে চয়নিকাকে আটক করা হয়। বর্তমানে ডিবি কার্যালয়ে রয়েছেন তিনি।

এর আগে বিকেলে র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক কর্নেল কে এম আজাদ বলেছেন, “পরীমণি সংশ্লিষ্টে তার (চয়নিকার) উপর আমরা নজরদারি রেখেছি। আমাদের কাছে বিভিন্ন গুরুত্বপূর্ণ তথ্য রয়েছে।”

পরীমণির অনৈতিক কাজের সহযোগিতা ছাড়াও, চয়নিকার বিরুদ্ধে মিডিয়া ব্যক্তিত্বদের মধ্যে সম্পর্ক ভাঙা-গড়া, ব্ল্যাকমেইলিংসহ বেশ কয়েকটি অভিযোগ উঠেছে। এসব অভিযোগে তদন্ত করছে আইনশৃঙ্খলা বাহিনী।


চয়নিকা চৌধুরীকে নিজের ‘মম’ বলে সম্বোধন করেন চিত্রনায়িকা পরীমণি। চয়নিকার নির্মিত ‘বিশ্বসুন্দরী’ ছবিতে পরীমণি অভিনয় করার পর থেকেই তাদের সম্পর্ক আরও ঘনিষ্ঠ হয়। এরপর বিভিন্ন সময় তাদের দুজনকে একসঙ্গে দেখা যায়। পরীমণির বিভিন্ন কর্মকাণ্ডে সবসময় পাশে ছিলেন এই নির্মাতা। বিশেষ করে গত মাসে ঢাকার সাভারে উত্তরা বোটক্লাব কাণ্ডে সর্বদা পাশে থেকে পরীমণিকে সাহস জুগিয়েছিলেন চয়নিকা। 

ঢাকা বোর্ড ক্লাবের ঘটনায় পরীমণি চয়নিকাকে কাছে পেলেও পরীমণির বাসায় যখন র‌্যাব অভিযান চালায় তখন চয়নিকাকে দেখা যায়নি। পরীমণি আটকের খবরটি গণমাধ্যম ও সোশ্যাল মিডিয়ার প্রকাশ হলেও তখনও নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরীও উধাও ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর