বড়পর্দায় ফিরছেন শুভশ্রী

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 18:56:44

গত বছরের ১২ সেপ্টেম্বর প্রথম সন্তানকে স্বাগত জানিয়েছেন রাজ চক্রবর্তী ও ‍শুভশ্রী গাঙ্গুলী। কিন্তু অন্তঃসত্ত্বা হওয়ার পরই অভিনয় থেকে নিজেকে দূরে সরিয়ে নেন এই অভিনেত্রী। এরপর ছেলে ইউভানের জন্মের পর তাকে নিয়ে ব্যস্ত হয়ে পড়েন টালিগঞ্জের জনপ্রিয় এই তারকা।


এদিকে, শুধু ছেলের দেখাশোনা নয়, পাশাপাশি নিজেকেও প্রস্তুত করার প্রস্তুতি শুরু করে দিয়েছেন শুভশ্রী গাঙ্গুলী। সেই সঙ্গে বড়পর্দায় কামব্যাক করা ঘোষণাও দিয়ে দিয়েছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে নিজের আসন্ন ছবির পোস্টার শেয়ার করেছেন শুভশ্রী গাঙ্গুলী। যেখানে দেখা গেলো শুভশ্রীর সঙ্গে জুটি বেঁধেছেন অঙ্কুশ হাজরা। যদিও ছবির নাম ফাঁস করেননি তিনি।


জানা গেছে, শুভশ্রী আর অঙ্কুশের এই ছবি সুপার ন্যাচারাল গল্প নিয়েই তৈরি হয়েছে। ছবির পরিচালক বাবা যাদব। ছবির সঙ্গীতের দায়িত্বে রয়েছেন জিৎ গঙ্গোপাধ্যায়। সোমবার (৯ আগস্ট) থেকেই শুরু হয়েছে এই ছবির শুটিং।

২০১৪ সালে ‘আমি শুধু চেয়েছি তোমায়’ ছবিতে প্রথমবার জুটি বেঁধেছিলেন শুভশ্রী-অঙ্কুশ। এই ছবির প্রায় ৭ বছর পর ফের এই জুটিকে দেখা যাবে বড়পর্দায়। ২০১৯ সালের ডিসেম্বর মাসেই তাদের এই নতুন ছবির বেশিরভাগ শুটিং হয়ে গিয়েছে। তবে করোনার জন্য তারপর আর শুটিং এগোতে পারেনি। তবে পরিস্থিতি একটু ঠিক হওয়ায়, করোনার বিধি মেনেই অঙ্কুশ-শুভশ্রীকে নিয়ে ফের শুটিং শুরু করে দিলেন নির্মাতা।


 

এ সম্পর্কিত আরও খবর