অন্তর্বর্তী জামিন পেলেন শিল্পার স্বামী

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 15:49:57

স্বস্তি পেলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। অন্তর্বর্তী জামিন দেওয়া হয়েছে রাজকে।

বুধবার (১৮ আগস্ট) ২০২০ সালে দায়ের পর্নোগ্রাফি মামলায় রাজ কুন্দ্রাকে অন্তর্বর্তী জামিন দিয়েছেন বম্বে হাইকোর্ট। আগামী এক সপ্তাহ গ্রেফতার করা যাবে না রাজকে।

২০২০ সালে মুম্বাই সাইবার সেলের তরফে দায়ের করা এক মামলায় এদিন এই রায় দিয়েছেন আদালত। নির্দিষ্ট কিছু অনলাইন প্ল্যাটফর্মে অশ্লীল ভিডিও আপলোড করা হয়েছে রাজ কুন্দ্রার কোম্পানির তরফে, যেগুলো একটি ওয়েব সিরিজের অন্তর্ভুক্ত- এমন অভিযোগ জমা পড়েছিল গত বছর।

চলতি মাসের শুরুতেই সেশন কোর্টে আগাম জামিনের আর্জি খারিজ হওয়ার পর বম্বে হাইকোর্টে আবেদন জানান রাজ কুন্দ্রা। আবেদনের প্রতিলিপিতে রাজ কুন্দ্রা জানিয়েছিলেন, গত বছর যে এফআইআর দায়ের হয়েছিল সাইবার পুলিশ কর্তৃক সেখানে তার নামের সরাসরি উল্লেখ নেই এবং সেই মামলায় পুলিশকে বিস্তারিত তথ্য দিয়েছিলেন তিনি। এমনকি একাধিকবার তদন্তকারীদের অফিসে হাজির হয়েছিলেন তিনি তদন্তে সহয়তা করার জন্য। প্রয়োজনীয় নথিপত্রও পুলিশের কাছে জমা দেওয়া হয়েছিল।

আগাম জামিনে রাজ কুন্দ্রা আরও জানিয়েছিলেন, এই মামলার তদন্তে কর্মকর্তারা যে সকল তথ্যপ্রমাণ পেয়েছেন সেগুলো আগে থেকেই পুলিশের কাছে জমা রয়েছে।

পরে রাজ কুন্দ্রার আইনজীবী প্রশান্ত পাতিল আদালতে প্রশ্ন তুলেছিলেন, এই মামলায় অপর দুই অভিযুক্ত শার্লিন চোপড়া এবং পুনম পাণ্ডেকে হাইকোর্টের তরফে অন্তর্বর্তী স্বস্তি দেওয়া হয়েছে আগেই, তাদের গ্রেফতার করে জিজ্ঞাসাবাদের প্রয়োজন মনে করেনি পুলিশ। রাজ কুন্দ্রার ক্ষেত্রেই কেনো অন্য নিয়ম পালন করছে পুলিশ।

জানা গিয়েছে, এই মামলার পরবর্তী শুনানি ২৫ আগস্ট। গত ১৯ জুলাই মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখার হাতে গ্রেফতার হন রাজ কুন্দ্রা। তারপর থেকেই রাজ কুন্দ্রার নামে সামনে আসতে শুরু করে একের পর এক অভিযোগ। 

এ সম্পর্কিত আরও খবর