মাস্কের ওপরেই প্রেমিককে লোপেজের চুমু

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-25 15:52:25

তাদের সম্পর্কের শুরুটা হয়েছিলো ২০০২ সালে। কিন্তু দুই বছর চুটিয়ে প্রেম করার পর ২০০৪ সালে সম্পর্কের পাট চুটিয়ে ফেলেন তারা। এরপর সবকিছু ভুলে যে যার জীবনে এগিয়ে গিয়েছিলেন তারা। তবে ফের একবার কাছাকাছি আসতে হলো তাদের। পুরানো প্রেমকে নতুন করে জাগিয়ে তুললেন তারা। কথা হচ্ছে- হলিউড তারকা বেন অ্যাফ্লেক ও জেনিফার লোপেজকে নিয়ে।


১৭ বছর আলাদা থাকার পর গত জুলাইয়ে জেনিফার লোপেজের ৫২তম জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ছবি পোস্ট করে প্রেমের আনুষ্ঠানি ঘোষণা দেন এই তারকা জুটি।

এরপর থেকে প্রায় সময়ই বিভিন্ন জায়গায় হাতে হাত রেখে ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে বেন-জেনিফারকে। এরই ধারাবাহিকতায় সম্প্রতি মেট গালার লালগালিচায় একসঙ্গে হাজির হয়েছিলেন তারা।

গত বছর করোনাভাইরাস মহামারির কারণে মেট গালা অনুষ্ঠিত না হলেও, প্রতিবারের মতো এ বছর অনুষ্ঠানটির লালগালিচায় অদ্ভূত পোশাকে দেখা মিলেছিলো তারকাদের।


এদিকে, লালগালিচায় হাঁটার আগে পাপারাজ্জিদের ক্যামেরার সামনে দাঁড়িয়ে পোজ দেন বেন-জেনিফার। সেখানেই এক অদ্ভূত কাণ্ড ঘটিয়ে বসেন এই তারকা জুটি। মাস্কের ওপর দিয়েই প্রেমিককে চুমু দিয়ে বসেন জেনিফার লোপেজ।

সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে গেছে ছবিটি। দেখা গেছে মিশ্র প্রতিক্রিয়া। অনেকেই বলছেন করোনাভাইরাস থেকে বাঁচতেই প্রেমিককে মাস্কের ওপর দিয়ে চুমু দিয়েছেন লোপেজ।

এ সম্পর্কিত আরও খবর