যশই নুসরাতের সন্তানের বাবা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-23 01:32:11

অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান ঘটলো। গুঞ্জনই সত্যি হলো। সন্তানের পিতৃ পরিচয় গোপন রাখতে পারলেন না নুসরাত জাহান। ছেলের বার্থ সার্টিফিকেটে বাবা হিসেবে যশ দাশগুপ্তের নাম উল্লেখ করলেন নুসরাত।


বুধবার (১৫ সেপ্টেম্বর) রাতে কলকাতা পুরসভার অনলাইন ফর্মে ছেলের বাবার নাম নথিভুক্ত করালেন টালিউডের এই অভিনেত্রী। যেখানে স্পষ্টই লেখা রয়েছে ছেলের নাম ঈশান জে দাশগুপ্ত ৷ আর বাবার নাম দেবাশিস দাশগুপ্ত ওরফে যশ দাশগুপ্ত!

কলকাতা পুরসভার বার্থ সার্টিফিকেটের পোর্টালে অনলাইনে পুত্র ঈশানের বাবার নামের জায়গায় তিনি অভিনেতা দেবাশিস দাশগুপ্ত ওরফে যশের নাম লিখেছেন। অনলাইনে এই বার্থ সার্টিফিকেটের রেজিস্ট্রেশন নাম্বার ১৬২৩ বলে পুরসভা নিশ্চিত করেছে।

নুসরাত-যশের সন্তানের বার্থ সার্টিফিকেট

সন্তান সম্ভবা থেকে শুরু করে গত ২৬ আগস্ট বেসরকারি হাসপাতালে পুত্রের জন্মের ২০ দিন পর পর্যন্ত সন্তানের পিতার পরিচয় জানাতে চাননি নুসরাত। একসঙ্গে দু’জনে ঘুরলে, এক বাড়িতে থাকলেও এতোদিন সন্তানের পিতার পরিচয় প্রকাশ্যে আনতে চাননি এই তারকা। কিন্তু বুধবার রাত সাড়ে ৯টার পর পুরসভার স্বাস্থ্য বিভাগ বার্থ সার্টিফিকেটের পোর্টাল আপডেট করতেই বোমা ফাটালেন স্বয়ং বসিরহাটের সাংসদ।

এদিকে, ১১ সেপ্টেম্বর যশকে সঙ্গে নিয়ে ভ্যাকসিন নিতে পুরভবনে এসে পুরসভার মুখ্য স্বাস্থ্য আধিকারিক ডা. সুব্রত রায়চৌধুরির কাছে পুত্রের বার্থ সার্টিফিকেটে পিতার নামের জায়গায় আপাতত ফাঁকা রাখা নিয়ে আইনি জটিলতার তথ্য জেনে নিয়েছিলেন।

এ সম্পর্কিত আরও খবর