আমার ৯ বছরের ছেলে আছে: যশ

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 07:58:25

দু’দিন আগেই জানা গেছে ৯ বছর বয়সী আরও একটি পুত্র সন্তান রয়েছে যশ দাশগুপ্তের। সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারে একটি বিশেষ সাক্ষাৎকার দিয়েছেন যশের প্রাক্তন স্ত্রী শ্বেতা সিংহ কালহানস।

যেখানে শ্বেতা স্পষ্ট জানিয়েছিলেন, প্রাক্তন স্বামীর ব্যক্তিগত জীবন নিয়ে তিনি চিন্তিত নন। নুসরাত জাহানকেও তিনি ব্যক্তিগতভাবে চেনেন না। যশের সঙ্গে তার সম্পর্ক কেবল নিজের সন্তানের বাবা হিসেবেই, এর বাইরে যশকে নিয়ে কোনও ভাবনা-চিন্তা নেই তার।

শ্বেতা আরও জানিয়েছেন, তাদের সন্তান যশের সঙ্গেই থাকে।

শ্বেতার সেই সাক্ষাৎকারের পরপরই প্রকাশ্যে এসেছে টালিউড অভিনেত্রী নুসরাত জাহানের সন্তানের পিতৃ পরিচয়। বার্থ সার্টিফিকেটে ছেলে ঈশানের বাবার নামের জায়গায় যশ দাশগুপ্তের নামটিই উল্লেখ করেছেন নুসরাত। এরইমধ্যে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

বর্তমানে ‘চিনে বাদাম’-এর শুটিংয়ে ব্যস্ত যশ। সেই ব্যস্ততার মাঝেই ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসে দেওয়া এক সাক্ষাৎকারে ছেলে ঈশানকে নিয়ে যশ জানান, ‘খানিকটা সময় অবশ্যই ঈশান নিয়ে নিয়েছে, সেটা স্ট্রেস বাস্টার…মুড অফ থাকলে, স্ট্রেসের মধ্যে থাকলে সেটা কাটিয়ে উঠতে অবশ্যই সাহায্য করে’।

ঈশান এই কদিনে কতটা বড় হল? টলিউড ফোকাস কলকাতাকে দেওয়া সাক্ষাত্কারে এই প্রশ্নের উত্তরে হেসে টালিউডের এই অভিনেতা জানান, ‘খুব ছোট ও। সবে ১৫ দিন বয়স। এতো তাড়াতাড়ি কিচ্ছু পরিবর্তন আসে না, বিশ্বাস করুন। আমার ছেলে আছে, যার ইতিমধ্যেই ৯ বছর বয়স হয়ে গেছে, এতো তাড়াতাড়ি কিচ্ছু চেঞ্জ আসে না। এটা সংবাদমাধ্যমের বাড়াবাড়ি।’

যশ দাশগুপ্তর প্রাক্তন স্ত্রী বা দুজনের ভাঙা বিয়ে নিয়ে খুব বেশি তথ্য জানা যায়নি। ডিভোর্সের সময় সন্তানের যৌথ কাস্টডি পেয়েছিলেন যশ- শ্বেতা। তবে ছেলে যশের সঙ্গেই কলকাতায় থাকে, শ্বেতা এখন মুম্বাইবাসী।

এ সম্পর্কিত আরও খবর