যেখানে বিয়ে সেখানেই বিবাহ বার্ষিকী

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-09-01 01:19:14

জনপ্রিয় মডেল-অভিনেত্রী লিসা হেডন। ২০১৬ সালে ব্রিটিশ ব্যবসায়ী ডিনো লালবানির সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। ২০১৭ সালে তাদের ঘর আলোকিত করে আসে প্রথম পুত্র সন্তান জ্যাক।

স্বামী, সন্তান ও সংসার নিয়ে ব্যস্ত সময় কাটে লিসার। মাঝে মধ্যে বিভিন্ন অনুষ্ঠান সঞ্চালনা করতে দেখা যায় তাকে। পাশাপাশি চালিয়ে যাচ্ছেন মডেলিংয়ের কাজটিও।
এদিকে, দেখতে দেখতে বিয়ের দুই বছর পার করে দিয়েছেন লিসা-ডিনো দম্পতি। আর দ্বিতীয় বিবাহ বার্ষিকী পালন করতে থাইল্যান্ডের বৃহত্তম দ্বীপ ফুকেটে গিয়েছেন তারা। তবে তারা একা নন, সঙ্গে আছে তাদের ছেলে জ্যাকও।

মজার বিষয় হলো- দুই বছর আগে এই একই জায়গায় দাঁড়িয়ে ‘আই ডু’ (আমি রাজি) কথাটি বলেছিলেন লিসা-ডিনো দম্পতি। অর্থাৎ এখানেই হয়েছিলো তাদের বিয়ে।

সমাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে বিবাহ বার্ষিকীর দুটি ছবি শেয়ার করেছেন লিসা। যেখানে দেখা যাচ্ছে- সাদা রঙা বিকিনি পরে স্বামী ও সন্তানের সঙ্গে ছবি তোলার জন্য পোজ দিয়েছেন বলিউডের এই অভিনেত্রী। ছবিটির ক্যাপশনে তিনি লিখেছেন- “দুই বছর আগে এই জায়গাটিতে দাঁড়িয়ে আমরা একে অপরের ‘হ্যা’ বলেছিলাম। এরপরই শুরু হয়েছে আমাদের নতুন জীবন। আমাকে পরিপূর্ণ করে দেওয়ার জন্য ধন্যবাদ তোমায়। শুভ বিবাহ বার্ষিকী।”

‘আইশা’, ‘রাসকেল’, ‘দ্য শওকিন্স’র মতো ছবিতে অভিনয় করেছেন লিসা। তবে ‘কুইন’ ছবিতে অভিনয় করে দারুণ জনপ্রিয়তা পেয়েছেন বলিউডের এই অভিনেত্রী। সবশেষ ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ দেখা গেছে তাকে।

এ সম্পর্কিত আরও খবর