নাগা-সামান্থার বিচ্ছেদের জন্য আমির দায়ী!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-28 09:31:44

দাম্পত্য জীবনের ইতি টেনেছেন নাগা চৈতন্য ও সামান্থা আক্কিনেনি। শনিবার (২ অক্টোবর) এক যৌথ বিবৃতির মাধ্যমে বিচ্ছেদের আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন এই তারকা দম্পতি।

চমকপ্রদ তথ্য হলো- নাগা-সামান্থার বিচ্ছেদের জন্য আমির খানকে কাঠগড়ায় তুলেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত। এই তারকা দম্পতির বিচ্ছেদের জন্য আমিরকে দায়ী করেছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক দীর্ঘ পোস্টে আমির খানকে নাগা-সামান্থার বিচ্ছেদের জন্য দায়ী করে কঙ্গনা রনৌত লিখেছেন, “কোনও সম্পর্কের বিচ্ছেদ ঘটলে দোষ দেওয়া হয় পুরুষকেই। কিন্তু বাস্তবেও এটাই সত্যি। অনেক পুরুষই নারীদের বদলানোর চেষ্টা করে। সেই সব পুরুষদের শক্ত হাতে আটকানো উচিত। সাধারণত একশোর মধ্যে একটি মেয়ের ক্ষেত্রে ডিভোর্স হয়।”


সম্প্রতি মিস্টার পারফেকশনিস্টের সঙ্গে ‘লাল সিং চাড্ডা’ ছবির শুটিং করেছেন নাগা চৈতন্য। সেই প্রসঙ্গ টেনে এনেই কঙ্গনা লেখেন, “সামান্থার সঙ্গে হঠাৎ করে চার বছরের বৈবাহিক সম্পর্ক ছিন্ন করল নাগা। অথচ বিয়ের বহু বছর আগে থেকেই ওদের সম্পর্ক ছিল। আসলে সম্প্রতি বলিউড সুপারস্টারের সংস্পর্শে এসেছিল নাগা, যে ডিভোর্স বিশেষজ্ঞ হিসেবেই পরিচিত।”

সম্প্রতি দ্বিতীয় স্ত্রী কিরণের সঙ্গে ১৪ বছরের দাম্পত্য জীবনের ইতি টেনেছেন আমির খান।আর সেই কারণেই তাঁকে কাঠগড়ায় তুলেছেন কঙ্গনা।

কঙ্গনার দাবি, অনেক নারীর জীবন নষ্ট করেছেন আমির! এবার নাগাকেও উসকে দিয়েছেন তিনি।

এদিকে, নাগা-সামান্থা বিচ্ছেদের আনুষ্ঠানিক ঘোষণা দেওয়ার পর নাগার বাবা অভিনেতা নাগার্জুনা সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘অনেক দুঃখ ভারাক্রান্ত হৃদয় নিয়ে আমাকে এই কথা বলতে হচ্ছে। স্যাম ও চৈয়ের মধ্যে যা ঘটেছে তা খুবই দুঃখজনক। স্বামী ও স্ত্রীর মধ্যে যা ঘটেছে এটি একান্তই তাদের ব্যক্তিগত ব্যাপার। স্যাম ও চৈ দু’জনই আমার খুব প্রিয়। আমার পরিবারের সঙ্গে স্যামের অনেক স্মরণীয় মুহূর্ত আছে, সেগুলো আমরা মনে রাখব এবং সে আমাদের একজন প্রিয় মানুষ হয়েই থাকবে। সৃষ্টিকর্তা তাদের দু’জনকেই শক্তি দান করুন।’


শোনা যাচ্ছে, বিচ্ছেদের জন্য খোরপোষ হিসেবে সামান্থাকে ২০০ কোটি রুপির প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু সামান্থা তা নিতে রাজি হননি।

২০১০ সালে তেলেগু ভাষার ‘ইয়ে মায়া চেসাভ’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেন নাগা চৈতন্য ও সামান্থা। সিনেমার সেটেই তাদের প্রথম পরিচয়। তারপরই প্রেমের সম্পর্কে জড়ান তারা। এরপর লুকিয়ে দীর্ঘদিন প্রেম করেন এই জুটি। ২০১৭ সালের ৬ অক্টোবর বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা।

এ সম্পর্কিত আরও খবর