কারিনার কাছে ক্ষমা চাইলেন সালমান

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 23:58:41

জুটিবদ্ধ হয়ে এখনও পর্যন্ত বেশ কয়েকটি ব্লকবাস্টার ছবিতে কাজ করেছেন সালমান খান ও কারিনা কাপুর খান। সবশেষ ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘বজরঙ্গি ভাইজান’ ছবিতে দেখা গেছে এই তারকা জুটিকে।

‘বজরঙ্গি ভাইজান’-এ সালমানের প্রেমিকা হিসেবে দেখা গিয়েছিলো কারিনাকে। আর অন স্ক্রিনের এই প্রেমিকার নামটিই কিনা ভুলে গেলেন বলিউডের এই অভিনেতা।

সম্প্রতি ‘বিগ বগ’র ১৫তম মৌসুমের একটি পর্বে হাজির হয়েছিলেন বলিউড অভিনেতা রণবীর কাপুর। যেখানে সালমান খানকে বিভিন্ন প্রশ্ন করে রণবীর।

‘বজরঙ্গি ভাইজান’ ছবির দৃশ্যে সালমান খান ও কারিনা কাপুর খান 

এক পর্যায়ে রণবীর সালমানের কাছে তার অভিনীত ‘বজরঙ্গি ভাইজান’ ছবির গার্লফ্রেন্ডের নামটি জানতে চান। কিন্তু চমকপ্রদ তথ্য হলো- রণবীরের সেই প্রশ্নের উত্তর দিতে পারেননি সাল্লু। অর্থাৎ কারিনা কাপুর খানের নামটিই ভুলে গিয়েছিলেন তিনি।

এরপরই রণবীরকে সালমান খান বলেন, “আমার নিজের গার্লফ্রেন্ডদের নামই তো মনে থাকে না। আর তুমি ‘বজরঙ্গি ভাইজান’-এ আমার গার্লফ্রেন্ড কে ছিলো তার নাম জিজ্ঞেস করছো?”

তবে কারিনা কাপুর খানকে তিনি যে ‘ম্যাডাম জি’ বলে ডাকতেন সেটি খুব ভালো করেই মনে ছিলো সালমানের।

কারিনা কাপুর খান ও সালমান খান

এরপর যখন স্ক্রিনে ‘বজরঙ্গি ভাইজান’র একটি স্টিল দেখানো হয়। সেসময় সালমানের কারিনার কথা মনে পড়ে। এরপর সঙ্গে সঙ্গে ক্ষমা চেয়ে বলিউডের এই সুপারস্টার বলেন, “দুঃখিত কারিনা। অবশেষে আমি তোমার নামটি জানতে পারলাম।”

কাজের দিক থেকে এই মুহূর্তে সালমান খানের হাতে রয়েছে ‘টাইগার থ্রি’র শুটিং। এছাড়া ‘বিগ বস ১৫’ সঞ্চালনার দায়িত্ব পালন করছেন তিনি।

অন্যদিকে, কারিনা ব্যস্ত আছেন হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’র হিন্দি সংস্করণ ‘লাল সিং চাড্ডা’ নিয়ে।

এ সম্পর্কিত আরও খবর