একটা চুম্বন দৃশ্যের ঝাল তিন বছর!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-26 19:18:43

বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানার স্ত্রী তাহিরা কাশ্যাপ স্তন ক্যান্সারে আক্রান্ত। এ কারণে তারা এখন বেশ আলোচিত। স্ত্রীর সুস্থতা কামনা করে কারভা চৌথে উপবাস করে খবরের শিরোনামে এসেছেন ৩৪ বছর বয়সী এই তারকা। এবার তিনি জানালেন, ২০১২ সালে মুক্তি পাওয়া তার প্রথম ছবি ‘ভিকি ডোনার’-এর একটি চুম্বন দৃশ্য কীভাবে তার সংসারে ঝড় তৈরি করেছিল।

বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়ার সঞ্চালনায় আলাপচারিতার অনুষ্ঠান ‘নো ফিল্টার নেহা’য় আয়ুষ্মান জানান, একটা চুম্বন দৃশ্যের কারণে তার প্রথম ছবির সাফল্য ধুলায় মিশে গিয়েছিল। পর্দায় ইয়ামি গৌতমকে তার স্বামী চুমু দিচ্ছেন দেখে রেগে আগুন হয়ে যান তাহিরা। মুহূর্তেই আয়ুষ্মানের হাত ছেড়ে দেন তিনি। চিত্রনাট্যে প্রয়োজন থাকলেও তা মেনে নিতে পারেননি তাহিরা। এরপর তিন বছর তাদের সংসারে অশান্তি বাসা বেঁধেছিলো। চুমুর দৃশ্যে কাজ করার ঝাল তিন বছর উঠিয়েছেন তাহিরা!

‘ভিকি ডোনার’-এর শুটিং চলাকালে অন্তঃসত্ত্বা ছিলেন তাহিরা। আর ছবি মুক্তির তিন মাস আগে ফুটফুটে পুত্রসন্তানের মুখ দেখেন তারা। নবজাতকের নাম রাখা হয় বিরাজবীর। এরপর কন্যাসন্তান এসেছে তাদের কোলে। তার নাম বারুশকা।

অবশ্য আয়ুষ্মানের চুম্বন দৃশ্যে অভিনয় নিয়ে এখন মুক্তমনা তাহিরা। ‘বাঁধাই হো’ তারকার দাবি, তার একটি ছবির সম্পাদনার সময় প্যানেলে ছিলেন স্ত্রী। স্বামীর চুম্বন দৃশ্যকে নিখুঁত করতে পুনরায় শুটিং করার পরামর্শও দেন তিনি।

এমন আরেকটি ঘটনা দেখা গেছে ‘মনমর্জিয়া’র শুটিংয়ে। এর একটি চুম্বন দৃশ্যে ২০ বার অভিনয় করতে হয়েছে আয়ুষ্মান ও ভূমি পেড়নেকরকে। অমৃতসারে তখন তাহিরা সেটে ছিলেন। কিন্তু পরিচালক অনুরাগ কাশ্যাপ ও প্রযোজকের মধ্যে দ্বন্দ্বের কারণে পরে ভিকি কৌশল ও তাপসী পান্নুকে নেওয়া হয় ছবিটিতে।

এছাড়া নিজের প্রথম ছবি নিয়েও মুখ খোলেন আয়ুষ্মান, যেটি আলোর মুখ দেখেনি। এর নাম ছিলো ‘কেএলপিডি-কিসেস লাভ পিৎজা দোস্তি’। এর শুটিংয়ে থাইল্যান্ডে এক সপ্তাহ থাকতে হয়েছে তাকে।

এ সম্পর্কিত আরও খবর