জন্মদিনে অভিষেক-আরাধ্যকে নিয়ে যেখানে যাচ্ছেন ঐশ্বরিয়া

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-18 12:13:27

আন্তর্জাতিক অঙ্গনে ভারতীয় চলচ্চিত্রের সবচেয়ে বড় বিজ্ঞাপন ঐশ্বরিয়া রাই বচ্চন। সাবেক এই বিশ্বসুন্দরী আজ ১ নভেম্বর ৪৫ বছরে পা রাখলেন। তবে বয়স তার কাছে সংখ্যামাত্র। এবারের বিশেষ দিনটি পরিবার ও বন্ধুদের সঙ্গে উদযাপন করেছেন তিনি। অ্যাশের জন্মদিনের প্রথম প্রহরে মুম্বাইয়ে জুহুতে নিজেদের বাড়িতে একটি পার্টির আয়োজন করে বচ্চন পরিবার। সেখানে ছিলেন বলিউডের এই অভিনেত্রীর মা বৃন্দা রাই।

জন্মদিন উদযাপনের সময় তোলা কয়েকটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ঐশ্বরিয়া। একই ওয়েবসাইটে নিজের অ্যাকাউন্টে তার স্বামী অভিষেক বচ্চন লিখেছেন, ‘শুভ জন্মদিন বউ। আমি তোমাকে ভালোবাসি! আমার সুখের জায়গা।’

এদিকে জন্মদিনে স্বামী অভিষেক বচ্চন ও একমাত্র কন্যাসন্তান আরাধ্যকে নিয়ে গোয়ায় বেড়াতে গেছেন ঐশ্বরিয়া। ফাঁকতালে সিদ্ধিবিনায়েক মন্দিরে প্রার্থনা করেছেন তিনি। এছাড়া জন্মদিনে ক্যান্সার আক্রান্তদের সঙ্গে দেখা করবেন অ্যাশ। সেই সঙ্গে দিয়েছেন বিশেষ অনুদান।

বড় পর্দায় ঐশ্বরিয়া এ বছর ‘ফান্নে খান’ ছবিতে লাল চুলের রকতারকার চরিত্রে অভিনয় করেন। তার হাতে এখন আছে অনুরাগ কাশ্যাপের ‘গোলাপ জাম’। এতে অভিষেকের সঙ্গে আট বছর পর জুটি বাঁধতে যাচ্ছেন তিনি। সবশেষ ২০১০ সালে ‘রাবণ’ ছবিতে তাদের রসায়ন দেখা গেছে।

১৯৭৩ সালের ১ নভেম্বর ভারতের ম্যাঙ্গালোরে জন্মগ্রহণ করেন ঐশ্বরিয়া। শোবিজে ক্যারিয়ার শুরু হয় র‌্যাম্প মডেল হিসেবে। ১৯৯৪ সালে ভারতের প্রতিযোগী হিসেবে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশ নেন ও খেতাব জেতেন তিনি। ১৯৯৭ সালে বলিউডে পা রাখেন। একের পর এক হিট ছবি উপহার দেওয়ায় তাকে ঘিরে তৈরি হয় ক্রেজ। টিকিট পেয়ে যান হলিউডে অভিনয়ের। হলিউডের একাধিক ছবিতে সাফল্যের সঙ্গে অভিনয় করে হয়ে ওঠেন আন্তর্জাতিক তারকা। লন্ডনের বিখ্যাত মাদাম তুসো জাদুঘরে স্থান করে নেয় তার মোমের মূর্তি।

বলিউডের একাধিক সুপারস্টারের সঙ্গে ঐশ্বরিয়ার রোম্যান্সের গুঞ্জন ছিল। এর মধ্যে সালমান খানের সঙ্গে তার সম্পর্ক বেশি আলোচিত হয়েছে। অভিষেক বচ্চনের সঙ্গে দুই বছর প্রেম করার পর ২০০৭ সালের ২০ এপ্রিল বিয়ের পিঁড়িতে বসেন তিনি। সেই থেকে বচ্চন পরিবারের পুত্রবধূ পরিচয় যুক্ত হয় তার নামের পাশে।

এ সম্পর্কিত আরও খবর