দুই খানের ‘খানটাস্টিক’ সেলফি

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-27 23:07:53

দু’জনই বলিউডের সুপারস্টার। একজন ‘বাদশা’। অন্যজন ‘মিস্টার পারফেকশনিস্ট’। এই দুই তারকার বড় বাজেটের ভিজ্যুয়াল ইফেক্টসে ভরপুর দুটি ছবি আছে মুক্তির অপেক্ষায়। দুনিয়াজোড়া তাদের ভক্ত অগণিত। শাহরুখ খান ও আমির খান এবার এক সেলফিতে। ভক্তদের একজন ছবিটিকে ‘খানটাস্টিক’ বলে মন্তব্য করেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে আজ বৃহস্পতিবার (১ নভেম্বর) এই সেলফি শেয়ার করেছেন শাহরুখ। দুই খানের সেলফিতে ৭৬ হাজার লাইক ও দুই হাজার কমেন্ট পড়েছে। এছাড়া এটি শেয়ার হয়েছে আড়াই হাজার বার।

শুক্রবার (২ নভেম্বর) ৫৩ বছরে পা দিতে যাচ্ছেন শাহরুখ। এ উপলক্ষে ইউটিউবে উন্মুক্ত হবে তার নতুন ছবি ‘জিরো’র ট্রেলার। এতে ভিজ্যুয়াল ইফেক্টসের মাধ্যমে বামন চরিত্রে অভিনয় করেছেন তিনি। আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাবে এটি।

এরই মধ্যে ‘জিরো’র ট্রেলার দেখে ফেলেছেন আমির। টুইটারে এর প্রশংসা করে তিনি লিখেছেন, ‘অসাধারণ! অভিনন্দন আনন্দ এল. রাই। ক্যাটরিনা তুমি অপূর্ব! আনুশকা শর্মার অভিনয়ের তুলনা নেই! আর শাহরুখ, তুমি তো নিজেকে ছাড়িয়ে গেছো। ছবিটি দেখার জন্য আমার তর সইছে না।’

এর আগে গতকাল বুধবার (৩১ অক্টোবর) সামাজিক যোগাযোগ মাধ্যমে আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ ছবির দুটি পোস্টার শেয়ার করেন শাহরুখ। এর একটিতে তার সঙ্গে দেখা গেছে ক্যাটরিনা কাইফকে। আরেকটিতে তার পাশে বসে আছেন আনুশকা শর্মা।

অন্যদিকে আমির অভিনীত ‘থাগস অব হিন্দোস্তান’ মুক্তি পাবে আগামী ৮ নভেম্বরে। এতেও রয়েছে প্রচুর ভিজ্যুয়াল ইফেক্টসের কাজ। এতে তার বিপরীতে আছেন ক্যাটরিনা কাইফ ও ফাতিমা সানা শেখ। এছাড়া অভিনয় করেছেন অমিতাভ বচ্চন। বিজয় কৃষ্ণ আচার্য পরিচালিত ছবিটি প্রযোজনা করেছে যশরাজ ফিল্মস।

এ সম্পর্কিত আরও খবর