ইউটিউবে নাম লেখালেন জয়া

ঢালিউড, বিনোদন

বিনোদন রিপোর্ট, বার্তা ২৪.কম | 2023-08-26 13:10:45

ভিউর যুগে তারকাদের ভার্চুয়াল উপস্থিতি অত্যন্ত গুরুত্বপূর্ণ হিসেবে বিবেচনা করা হয়। তবে, সকলের ক্ষেত্রে নয়, এই যেমন জয়া আহসান, ভিউ না থাকলেও তিনি সর্বজয়াই থেকে যাবেন।

তবু, জয়ার অফিসিয়াল ফেসবুক পেজ যেমন আছে, তেমনি আছে ওয়েবসাইটও। এতদিন শুধু বাকি ছিলো ইউটিউব চ্যানেলটি। এবার তাতেও নাম লেখালেন জয়া। দুই বাংলার জনপ্রিয় এ তারকার ইউটিউব পদার্পন কি সাধারণভাবে হতে পারে? জয়া আগেই ঘোষণা দিলেন তাই, ভক্তরা যদি কোন ভিডিও দেয়ার আগেই তার সঙ্গে যুক্ত না হন, ভিডিও দেবেন না তিনি। নুন্যতম এক হাজার ভক্ত তো হতেই হবে।

গতকাল (২৯ অক্টোবর) সন্ধ্যায় জয়া তার অফিসিয়াল ফেসবুক পেজে ঘোষণা দেন, ‌‘যদি ১০০০ সাবস্ক্রাইবার হয়, তবে প্রথম ভিডিওটা প্রকাশ করবো।’

যদিও এ প্রতিবেদন লেখা পর্যন্ত জয়ার সাবস্ক্রাইবার সংখ্যা দাঁড়িয়েছে প্রায় দুই হাজার। এখনও কোন ভিডিও প্রকাশ করেননি জয়া। অপেক্ষা বাড়িয়েই চলছেন জয়া। এদিকে, জয়া আহসানের ইউটিউব আগমনের এ ঘোষণায় জয়া জড়িয়েছেন আরও এক জনপ্রিয় তারকার নাম। নগর বাউলখ্যাত জেমস-এর তোলা ছবি প্রকাশ করেছেন। সঙ্গে লিখেছেন, ‘এত সুন্দর করে ছবিটি তোলার জন্য ধন্যবাদ নগরবাউল জেমস ভাই।’


জয়া আহসানের অফিসিয়াল ফেসবুকে তার সাবস্ক্রাইবারের সংখ্যা ৫.২ মিলিয়ন। তার ব্যক্তিগত প্রোফাইলে তাকে নিয়মিত ফলো করে থাকেন প্রায় ২ লক্ষ ৬৬ হাজার ৮১২ জন।

এ সম্পর্কিত আরও খবর