পূজা দিয়ে শুরু দীপিকার বিয়ের অনুষ্ঠানিকতা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-25 07:31:31

বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন জনপ্রিয় অভিনেতা রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। আগামী ১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কমোতে হবে এই তারকা জুটির বিয়ের সকল আনুষ্ঠানিকতা। সিং ও পাড়ুকোন পরিবারে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। ২০১৮ সালে এটাই হতে যাচ্ছে বলিউডের সবচেয়ে আলোচিত বিয়ে।

এদিকে, বিশেষ পূজার মধ্য দিয়ে শুরু হলো রণবীর-দীপিকার বিয়ের অনুষ্ঠানিকতা। শুক্রবার (২ নভেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে দীপিকা পাড়ুকোনের দুটি ছবি শেয়ার করেছেন স্ট্যাইলিস শাহিনা নাথানি।

যার একটিতে দেখা যাচ্ছে, রূপসজ্জাকর সন্ধ্যা শেকর ও হেয়ার স্ট্যাইলিস গ্যাবরিয়েল জর্জিওর ছবি তোলার জন্য পোজ দিয়েছেন দীপিকা। আর অপরটিতে পূজার প্রস্তুতি নিচ্ছেন ‘বাজিরাও মাস্তানি’খ্যাত এই তারকা। এসময় দীপিকার পরনে ছিলো ভারতের জনপ্রিয় ডিজাইনার সব্যসাচীর ডিজাইন করা পোশাক।

জানা গেছে- দীপিকার বেঙ্গালুরুর বাড়িতে আয়োজন করা হয়েছে এই বিশেষ পূজার। আর সেখানেই অংশ নিয়েছেন বলিউডের এই অভিনেত্রী। এর মধ্য দিয়েই শুরু হলো দীপবীরের বিয়ের অনুষ্ঠানের।

২০১৩ সাল থেকে প্রেম করছেন রণবীর ও দীপিকা। যদিও দু’জনের কেউই এখনও তা মুখ ফুটে বলেননি। তারা একসঙ্গে অভিনয় করেছেন ‘গোলিও কা রাসলীলা রাম-লীলা’, ‘বাজিরাও মাস্তানি’ ও ‘পদ্মাবত’ ছবিতে।

এ সম্পর্কিত আরও খবর