১১/১১ তে বিয়ে করলেন প্যারিস হিলটন

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 17:57:19

দীর্ঘদিন মন দেওয়া-নেওয়ার পর প্রেমিক কার্টার রিয়ামের সঙ্গে বিয়ের বন্ধনে জড়ালেন আমেরিকান মডেল-সংগীতশিল্পী-অভিনেত্রী প্যারিস হিলটন। গত ১১ নভেম্বর প্যারিসের দাদা ব্যারোন হিলটনের বেল এয়ার এস্টেটে বসেছিল ৪০ বছর বয়সী এই তারকার বিয়ের আসর। সেখানে তিন দিনব্যাপী চলেছে বিয়ের আনুষ্ঠানিকতা।

জীবনের নতুন অধ্যায় শুরুর দিকে এগিয়ে যাচ্ছেন প্যারিস ও কার্টার

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে কনে সাজে তোলা একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে প্যারিস হিলটন নিজেই তার বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন।

 ব্রাইডস মেটদের সঙ্গে প্যারিস হিলটন 

বিয়ের দিন প্যারিসের ব্রাইডস মেট (কনের বান্ধবী) তালিকায় ছিলেন হাল্লে হ্যামন্ড, টেসা গ্রাফিনরা। অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন কিম কার্দাশিয়ান, এমা রবার্টস, অ্যাসলে বেনসন, বেবে রেক্সা।


১৫ বছর ধরে একে অপরকে চেনেন প্যারিস হিলটন ও কার্টার রিয়াম। কিন্তু তাদের প্রেমের শুরুটা হয় ২০১৯ সাল থেকে। এরপর চলতি বছরের ফেব্রুয়ারিতে বাগদানের কাজটি সম্পন্ন করেন তারা।

স্বামীর সঙ্গে প্যারিস হিলটন

সেসময় এক সাক্ষাৎকারে প্যারিস হিলটন বলেছিলেন, “যখন তুমি নিজের সোলমেটকে খুঁজে পাও, তুমি সেটা ঠিক জানতে পারো। তুমি সেটা অনুভব করতে পারো।”

প্যারিস হিলটনের বাগদানের আংটি

ওই সাক্ষাৎকারে তিনি আরও বলেছিলেন, “রিয়াম আমার স্বপ্নের পুরুষ, তার সঙ্গে বিয়ের পরিকল্পনা, বাচ্চাদের নাম সব ভেবে ফেলেছি। জীবনের নতুন অধ্যায় শুরু করতে আমি খুব উত্তেজিত।”

এ সম্পর্কিত আরও খবর