ওয়েব ফিল্মে মাহফুজের সঙ্গী পরীমনি

সিনেমা, বিনোদন

বিনোদন রিপোর্ট, বার্তা ২৪.কম | 2023-09-01 19:42:35

দীর্ঘদিন পর চলচ্চিত্রে ফিরছেন মাহফুজ আহমেদ। বিপরীতে টক অব দ্য ঢালিউড পরীমনি। যার হাত ধরে ফিরছেন তিনি টিভি নাটকের অন্যতম জনপ্রিয় নির্মাতা চয়নিকা চৌধুরী।

ছোটপর্দায় মাহফুজ আহমেদকে নিয়ে নির্মাণ করেছিলেন ৮০টির বেশি নাটক। এবার তাকে নিজের নির্মাণে পূর্ণদৈর্ঘ্যে দেখতে চান চয়নিকা।

“রোমান্টিক হিরো হিসেবে মাহফুজ আহমেদের কোন জুড়ি নেই। তার সঙ্গে আশিটিরও বেশি নাটকে কাজ করেছি। মানুষ হিসেবেও মাহফুজের তুলনা হয়না। পরীমনির বিপরীতে যে চরিত্রে তিনি অভিনয় করতে যাচ্ছেন তাতে তার বিকল্প কেউ ছিলো না।”

তবে, বড়পর্দায় নয় ওয়েবফিল্ম ‘অন্তরালে’-তে দেখা যাবে তাদের। চলচ্চিত্রটিতে ইতিমধ্যেই চুক্তিবদ্ধ হয়েছেন তারিক আনাম খানও।

গল্পটি অসম প্রেমের। মধ্যবয়স্ক এক পুরুষ বিয়ে করেন তার চেয়ে বিশ বছর বয়েসী তরুণীকে। কিন্তু প্রেম ঘটেনা সে সম্পর্কে। সে ঘরে নতুন চরিত্র হয়ে হাজির হন পলাতক এক আসামী। যার নাম মনা। এগুতে থাকে চলচ্চিত্রের গল্প।

চয়নিকা চৌধুরী পরী মনিকে নিয়ে নির্মাণ করেছেন ‘বিশ্বসুন্দরী’। তার বিশ্বাস পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে তার এই যাত্রা দিন দিন আরও পরিণত হয়ে দর্শকের সামনে ধরা দেবে। ‘অন্তরালে’ নিয়ে দারুণ আত্মবিশ্বাসী তিনি। জানালেন, নেই কোন প্রস্তুতির ঘাটতি। “দেখুন বড়পর্দার কোন তুলনা হয় না। মোবাইলে বা ছোট স্ক্রিনে দেখে চলচ্চিত্রের ফিলটা হয়তো পুরোপুরি পাওয়া যায় না। তবু, আমার চেষ্টা থাকবে দর্শকদের ভালো কিছু দেয়ার। বড়পর্দা মাথায় রেখেই নির্মাণ করবো আমি। নাম যতোই ওয়েব ফিল্ম হোক। এটাও অনস্বীকার্য বিশ্বব্যাপী এখন ওটিটির দর্শকই বেশি।”

তবে, এখনই শুটিং শুরু হচ্ছে না। আসছে ডিসেম্বরে মাহিয়া মাহি ও ডিএ তায়েবকে নিয়ে ‘অহংকারী বউ’ নির্মাণ করতে যাচ্ছেন তিনি। জানুয়ারিতে শুরু করবেন ‘অন্তরালে’র কাজ।

ব্ল্যাক অ্যান্ড হোয়াইটের ব্যানারে চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন কাজী রিটন।

এ সম্পর্কিত আরও খবর