ফের পিছিয়ে গেলো ‘লাল সিং চাড্ডা’র মুক্তির তারিখ

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 22:50:48

ঈদ সালমান খানের, দিওয়ালি শাহরুখ খানের এবং বড়দিন আমির খানের। গত কয়েক বছর ধরেই এই বিশেষ দিনগুলোতে সালমান-শাহরুখ-আমির তাদের অভিনীত ছবিগুলো মুক্তি দিয়ে আসছেন।

এরই ধারাবাহিকতায় ২০২০ সালের বড়দিনে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিলো আমির খানের আসন্ন ছবি ‘লাল সিং চাড্ড’র। কিন্তু করোনাভাইরাস মহামারির কারণে এর শুটিংয়ের কাজ বন্ধ হয়ে যাওয়ায় পিছিয়ে যায় এর মুক্তির তারিখও।

কথা ছিলো এ বছরের বড়দিনে মুক্তি পাবে ছবিটি। কিন্তু সেই একই দিন রণবীর-দীপিকা দম্পতির ‘৮৩’ মুক্তি পাওয়ার কথা রয়েছে। আর এ কারণে ‘লাল সিং চাড্ডা’ আগামী বছর ভালোবাসা দিবস উপলক্ষে মুক্তি দেওয়ার কথা ছিলো আমিরের। কিন্তু এখন এই তারিখটিও পরিবর্তন করলেন আমির।

এক মাস পিছিয়ে ছবিটির মুক্তির তারিখ করা হয়েছে ২০২২ সালের ১৪ এপ্রিল।

ভারতীয় সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার প্রকাশিত এক প্রতিবেদনে জানা গেছে, “আমিরের চরিত্রকে সঠিকভাবে ফুটিয়ে তুলতে ‘লাল সিং চাড্ডা’তে ভিএফএক্স’র প্রচুর ব্যবহার হয়েছে। তাই সবকিছু ঠিকভাবে উপস্থানের জন্য যে সময় ধরা হয়েছিলো তার থেকেও বেশি সময় লাগবে এখন। আর এ কারণেই ছবিটির মুক্তির তারিখ পরিবর্তন করে ১১ ফেব্রুয়ারির পরিবর্তে এখন ১৪ এপ্রিল করা হয়েছে।”

মজার বিষয় হলো- আগামী ১৪ এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে এ বছরের বহুল প্রতীক্ষিত ছবি ‘কেজিএফ চ্যাপ্টার টু’। অর্থাৎ বক্স অফিসে মুখোমুখি হতে যাচ্ছে ‘লাল সিং চাড্ডা’ ও ‘কেজিএফ চ্যাপ্টার টু’।

এ সম্পর্কিত আরও খবর