সড়ক দুর্ঘটনায় সুশান্তের ৫ আত্মীয় নিহত

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-20 16:11:18

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ধাক্কা এখনও সামলে উঠতে পারেনি তার পরিবার। এরইমধ্যে রাজপুত পরিবারে ফের এলো মৃত্যুর খবর তাও একটি নয়, ভয়ানক এক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে বলিউডের এই অভিনেতার ৫ আত্মীয়।

দুর্ঘটনায় মৃত্যু হয়েছে সুশান্ত সিং রাজপুতের ভগ্নীপতি লালজিৎ সিংয়েরও। মৃত্যু হয়েছে প্রয়াত এই বলিউড তারকার দুই ভাগ্নেরও।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে, মঙ্গলবার (১৬ নভেম্বর) সকালে বিহারের লাখিসারাইতে ৩৩৩ নাম্বার জাতীয় সড়কে ঘটা দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে সুশান্তের ৫ আত্মীয়।

একটি ট্রাক এবং একটি সুমো গাড়ির মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনাটি ঘটেছে। সুমো গাড়িটিতে ছিলেন সুশান্তের পরিবারের সদস্যরা। সকাল সোয়া ৬টায় ঘটে এই ভয়ঙ্কর এই দুর্ঘটনা।

লখিসারাইয়ের এসপি সুশীল কুমার জানিয়েছেন, সুমো-তে ড্রাইভারসহ ১০ জন সদস্য ছিলেন। পরিবারের পাঁচ সদস্য ছাড়াও ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে গাড়ির চালকের, গুরুতর আহত হয়েছেন আরও ৪ জন। দুর্ঘটনায় প্রাণ হারানো ছয় জনের দেহ ময়নাতদন্তের জন্য লখিসারাইয়ের হাসপাতালে পাঠানো হয়েছে, অন্যদিকে আহতদের পাটনা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে।

ভোরবেলায় বেশিরভাগ গাড়িই দ্রুত গতিতে চলে। তার ওপর ঘনকুয়াশা থাকার কারণে গাড়ি প্রায় দেখাই যায় না। পুলিশের অনুমান ঘন কুয়াশার কারণেই এই দুর্ঘটনা ঘটেছে।

এ সম্পর্কিত আরও খবর