তারা বিয়ে করছে তাতে আমার কী?

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-26 21:29:14

ক’দিন পরেই বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন বলিউড অভিনেতা রণবীর সিং ও অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। তার কিছুদিন পরই বাজবে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়ের সানাই। এ নিয়ে উচ্ছ্বসিত গোটা বলিউড। অনেকেই জানাচ্ছেন নানা রকম প্রতিক্রিয়া। কিন্তু সুপারস্টার শাহরুখ খানের প্রতিক্রিয়া কী? কেননা দুই অভিনেত্রীর সঙ্গেই কাজ করেছেন কিং খান।

গত ২ নভেম্বর ‘জিরো’র ট্রেলার উন্মুক্ত করার জন্য এক অনুষ্ঠানে আয়োজন করা হয়েছিলো। আর সেখানেই দীপিকা-প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে তার প্রকিক্রিয়া জানতে চাইলে ‘চেন্নাই এক্সপ্রেস’খ্যাত এই তারকা বলেছেন- “সবাই বিয়ে করছে, এটা ভাল। কিন্তু তাতে আমার কী করার আছে? বেগানি শাদি মে আবদুল্লা দিওয়ানা। তারা বিয়ে করছে। তারা আনন্দ করবে। তারাও বাচ্চার জন্ম দেবে। তাতে আমি কী করব? আমার যা করার ছিল, আমি তা আগেই করে ফেলেছি। আমার কি বারবার বিয়ে করা উচিত?

শাহরুখের এই জবাবে স্পষ্ট যে আসন্ন দুই বিয়ে নিয়ে তার উচ্ছ্বাস তেমন নেই। কিন্তু প্রশ্ন উঠছে অন্য জায়গায়। দীপিকাকে বিয়ে নিয়ে শুভেচ্ছা জানিয়ে শাহরুখ বলেছেন, “দীপিকার জন্য আমার ভালবাসা রইল। ঈশ্বর তাদের মঙ্গল করুন। আমি দীপিকাকে ফোন করেছিলাম। বলেছি আমি কতটা খুশি। তাদের দু’জনের জন্যই ভালবাসা রইল।”

আর এখানেই উঠেছে প্রশ্ন। প্রিয়াঙ্কার জন্য কিন্তু নাম করে কোনও বার্তা দেননি শাহরুখ। তাহলে যে শাহরুখ-প্রিয়াঙ্কার প্রেম নিয়ে গুজব শোনা যেত তা কি সত্যি? গৌরীর সঙ্গে তখন কি সত্যিই দাম্পত্য কলহ বেধেছিল? তাহলে এখন প্রিয়াঙ্কার বিয়ের সময় শাহরুখ চুপ কেন? কেন তাকে শুভেচ্ছা জানালেন না?

এ সম্পর্কিত আরও খবর