সন্তান দত্তক নিতে যাচ্ছেন স্বরা ভাস্কর

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-25 23:46:33

‘আমি বরাবরই পরিবার ও বাচ্চা চেয়েছিলাম। শিশু দত্তক নিয়েও যে এটা সম্ভব তা বুঝতে পেরেছি। আমাদের দেশে একা নারীদের দত্তক নেওয়ার অধিকার রয়েছে। আমি এসব নিয়ে অনেক খোঁজ-খবর নেওয়ার পরই দত্তক নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। কথা বলেছি কয়েকজন অভিভাবকের সঙ্গে যারা দত্তক নিয়েছেন।’ সম্প্রতি ভারতীয় এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে সন্তান দত্তক নেওয়ার ইচ্ছে প্রকাশ করে এমনটাই জানালেন স্বরা ভাস্কর।

বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌতের মতোই অনেকটা স্বরা ভাস্কর। যখন যা আসে তাই বলে ফেলেন। এ কারণে বহুবার সমালোচনার মুখেও পড়তে হয়েছে এই অভিনেত্রীকে। তবে সেসবকে মোটেও পাত্তা দেন না তিনি। বরং এই তারকা এখন ব্যস্ত মা হওয়ার জন্য!

সিঙ্গেল মাদার হতে চান স্বরা ভাস্কর। যার জন্য এবারের দিওয়ালিতে স্বারা অনেকটা সময় কাটিয়েছিলেন অ্যাডপশন সেন্টারের শিশুদের সঙ্গে। তারপরই তিনি সিদ্ধান্ত নেন দত্তক নেওয়ার। ইতিমধ্যে সেন্ট্রাল অ্যাডপশন রিসোর্স অথারিটি-র কাছে আবেদনও করে ফেলেছেন বলিউডের এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘জানি এই প্রক্রিয়ায় অনেকটা সময় লেগে যায়। দুই থেকে তিন বছরও লাগতে পারে শুনেছি। তবে আমি মা হওয়ার জন্য আর অপেক্ষা করতে পারছি না।’

এ সম্পর্কিত আরও খবর