লাখ রুপির মেহেদীতে হাত রাঙাবেন ক্যাটরিনা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-29 17:52:34

বিয়ের বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। বলিউড মহলে গত কয়েক সপ্তাহ ধরেই শোনা যাচ্ছে এমন গুঞ্জন। এ সপ্তাহেই নাকি মুম্বাইয়ে কোর্ট ম্যারেজ করবেন এই তারকা জুটি। এরপর আগামী ৯ ডিসেম্বর রাজস্থানে ধুমধাম আয়োজনের মধ্য দিয়ে তাদের বিয়ের সকল আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

ক্যাটরিনা-ভিকির বিয়ে আর এলাহি কাণ্ড থাকবে না এটি কি করে সম্ভব। আর সেই এলাহি কাণ্ডের শুরুটা হতে যাচ্ছে ক্যাটরিনা কাইফের মেহেদী অনুষ্ঠানের মধ্য দিয়ে।


সাধারণ বিয়েতে যেখানে পোশাকের জন্য লাখ রুপি খরচ করা হয় সেখানে বলিউডের এই অভিনেত্রী মেহেদীর জন্য ব্যয় করছেন লাখ রুপি।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত এক প্রতিবেদনে জানা গেছে, ক্যাটরিনা কাইফ তার মেহেদী অনুষ্ঠানে যে মেহেদী দিয়ে হাত রাঙাবেন তার মূল্য এক লাখ রুপি। কেননা এতে কোন ধরনের ক্যামিকেলের ব্যবহার হয় না।

‘সুজাত মেহেদী’ নামের বিশেষ এই মেহেদী রাজস্থানের জোধপুরের পালি জেলা থেকে পাঠানো হবে ক্যাটরিনার জন্য। ইতিমধ্যে নাকি মেহেদী তৈরির কাজ শুরু করে দিয়েছেন মেহেদী আর্টিস্ট সুজাত।


তবে আবার এমনটিও শোনা যাচ্ছে, ক্যাটরিনা তার মেহেদী অনুষ্ঠানের জন্য ‘সুজাত মেহেদী’কে নির্বাচন করায় তার থেকে নাকি কোন অর্থ নেবেন না সুজাত।

এখানেই শেষ নয়, ক্যাটরিনা-ভিকির কোন ছবি যেনো অনলাইনে ছড়িয়ে না পড়ে এ কারণে তাদের বিয়েতে আমন্ত্রিত সকল অতিথিদের ফোন ব্যবহারও নাকি নিষিদ্ধ করা হয়েছে।

আসছে সপ্তাহে ক্যাটরিনা-ভিকির বিয়ে

এ সম্পর্কিত আরও খবর