নিজেকে টেক্কা দিলেন অক্ষয়

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 23:18:11

গত মাসের শুরুতে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে অক্ষয় কুমার, অজয় দেবগণ ও রণবীর সিং অভিনীত ‘সূর্যবংশী’। শুক্রবার (৩ ডিসেম্বর) নেটফ্লিক্সেও মুক্তি দেওয়া হয়েছে ছবিটি।

‘সূর্যবংশী’ মুক্তির পর থেকে এখনও পর্যন্ত বক্স অফিসে দারুণ ব্যবসা করেছে। ইতিমধ্যে শত কোটি রুপি আয় করেছে ছবিটি। শিগগিরই পৌঁছ যাবে ২০০ কোটির ঘরে।

বক্স অফিসের হিসেব অনুযায়ী অক্ষয় কুমারের ‘সূর্যবংশী’ চার সপ্তাহের আয়ের সঙ্গে বলিউডের এই অভিনেতার আগের মুক্তি পাওয়া ছবিগুলোর চার সপ্তাহের হিসেব মেলালে ৬.৪৩ কোটি রুপি আয় করে এগিয়ে রয়েছে রোহিত শেঠি পরিচালিত ছবিটি। আর অক্ষয়ের বেশি আয় করা ছবির তালিকায় রয়েছে দ্বিতীয় স্থানে।

অক্ষয় কুমার অভিনীত ‘মিশন মঙ্গল’ চতুর্থ সপ্তাহের আয় ছিলো ৭.২ কোটি রুপি।


অক্ষয় তার অভিনীত ‘মিশন মঙ্গল’ দিয়ে ‘সূর্যবংশী’কে টেক্কা না দিতে পারলেও নিজের ‘গুড নিউজ’ (৬.৯ কোটি), ‘কেসারি’ (৫.২৭ কোটি), ‘হাউসফুল’ (৩.৭৩ কোটি), ‘বেবি’ (৩ কোটি), ‘এয়ারলিফ্ট’ (২.৪৩ কোটি), ‘রুস্তম’ (২.৪১ কোটি), ‘জলি এলএলবি টু’ (২.৩৫) এবং ‘টয়লেট: এক প্রেম কথা’কে (২ কোটি) চতুর্থ সপ্তাহের আয়ের দিক থেকে ঠিকই টেক্কা দিয়েছেন।

অক্ষয় কুমার বর্তমানে ব্যস্ত রয়েছেন তার নতুন ছবি ‘আতরাঙ্গি রে’র শুটিং নিয়ে। এতে তার সঙ্গে আরও রয়েছেন ধানুশ ও সারা আলি খান। ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে নির্মিত হয়েছে ছবিটি। 

এ সম্পর্কিত আরও খবর