‘মিশন এক্সট্রিম’ দেখার আমন্ত্রণ জানালেন শাকিব

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 14:49:52

২০২০ সালের ঈদুল ফিতরে মুক্তি পাওয়ার কথা ছিল। সেভাবেই সব প্রস্তুতি নিয়েছিল ‘মিশন এক্সট্রিম’ টিম। এর মধ্যেই শুরু হয় করোনা। চলে যায় চারটা ঈদ। দুই বছরের বেশি সময় পর অবশেষে গত ৩ ডিসেম্বর মুক্তি পেয়েছে ‘মিশন এক্সট্রিম’। সিনেমাটি দিয়ে অনেক দিন পর পর্দায় ফিরছেন আরিফিন শুভ। এর মধ্য দিয়ে বড়পর্দায় অভিষেক হলো ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ জান্নাতুল ফেরদৌস ঐশীর।

শুভ-ঐশী জুটির ‘মিশন এক্সট্রিম’ এরইমধ্যে দর্শকমহলে বেশ সাড়া ফেলেছে। সকলেই ছবিটির প্রশংসায় পঞ্চমুখ হচ্ছে। এমনকি ঢালিউড কিং শাকব খানও নতুন এই ছবিটির প্রশংসা করতে ভোলেননি। পাশপাশি সকলকে ছবিটি দেখার আমন্ত্রণ জানিয়েছেন তিনি।

চ্যানেল আই-এর মিউজিক অ্যাওয়ার্ডে অংশ নিতে গত মাসে যুক্তরাষ্ট্রে গিয়েছেন শাকিব খান। এর কয়েক দিন পর ঢালিউড অ্যাওয়ার্ড অনুষ্ঠানে তার অংশগ্রহণের খবরটি নিশ্চিত করে আয়োজকেরা।

শনিবার (৪ ডিসেম্বর) অনুষ্ঠিত ঢালিউড অ্যাওয়ার্ডের মঞ্চে দাঁড়িয়ে শাকিব খান বলেন, নিউইয়র্কে ‘মিশন এক্সট্রিম’ সিনেমা চলছে। সবাইকে এই সিনেমাটি দেখার আমন্ত্রণ জানাচ্ছি। কারণ আমি সবসময়ই চাই, যারাই চেষ্টা করেছেন বাংলাদেশের সিনেমা, বাংলাদেশকে কাজের মাধ্যমে বিশ্ব দরবারে তুলে ধরতে; আমরা সবসময় সবাইকে সাপোর্ট করি। তাদের প্রতি আমরা শুভকামনা সবসময়ই রাখি।

ঢালিউড তারকাদের ক্ষেত্রে অন্য নায়কের সিনেমার প্রচারে নামতে খুব একটা দেখা যায় না। এ কারণে শাকিবের আহ্বান তার ভক্ত ও অন্যরা বেশ ইতিবাচকভাবে নিয়েছেন। এতে এই নায়কের নায়কের প্রশংসা করছেন দর্শকরা।

আজ (৫ ডিসেম্বর) ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডসে সেরা নায়ক হিসেবে পুরস্কার গ্রহণ করেছেন শাকিব খান। উপস্থাপক দেবাশীষ বিশ্বাসের উপস্থাপনায় এ পুরস্কারের আসরে উঠে সবাইকে সালাম দিয়েই শাকিব বলেন, ‘এখন তো আমাদের সিনেমা ঢালাও করে আমেরিকায় রিলিজ হচ্ছে, অস্ট্রেলিয়ায় রিলিজ হচ্ছে, বড় বড় সব মহাদেশে রিলিজ হচ্ছে। আপনাদের এখানেও একটি সিনেমা রিলিজ হয়েছে। আই হোপ, সেদিন আর বেশি দূরে নয় যে, আমরা এখান থেকে কেউ কল দিলে রিসিভড করে বলবো যে, নিউইয়র্কের সেল কেমন? টরেন্টোর কি অবস্থা? জ্যাকসন হাইটের কি অবস্থা?’

এ সময় শাকিব খান বলেন, ‘আমেরিকায় আসি আসি করে অবশ্য বহুদিন পার হয়ে গেল। এটলিস্ট ফাইনালি অ্যাওয়ার্ডটাও হাতে পেলাম। আমার স্পেশালি খুব ভালো লেগেছে। যখন শুনেছি ১৯ বছরের মেলা, ১৯তম মেলা, আমেরিকার মতো এমন একটা দেশে ঢালিউড অ্যাওয়ার্ড। বাংলা সিনেমার নামের ওপর একটা অ্যাওয়ার্ড ১৯ বছর ধরে চলছে, এটা সত্যি আমার জন্য বা আপনাদের জন্য, আমাদের চলচ্চিত্রের মানুষের জন্য এবং সব বাংলাদেশের মানুষের জন্য তো দারুণ একটি ব্যাপার।’

তিনি সবাইকে ধন্যবাদ দিয়ে বলেন, ‘আমরা এখানে সিনেমা করতে যাচ্ছি। খুব ভালো পরিকল্পনা রয়েছে আমাদের। আশা করছি, আগামী রোজার ঈদ আপনাদের সঙ্গে কাটাবো। এখানে সিনেমা রিলিজ করে আপনাদের সঙ্গে রোজার ঈদ উদযাপন করবো ইনশাল্লাহ।’

এ সম্পর্কিত আরও খবর