সাত পাকে বাঁধা পড়লেন সায়ন্তনী

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 21:35:34

দীর্ঘদিনের প্রেমিক অনুরাগ তিওয়ারির সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন অভিনেত্রী সায়ন্তনী ঘোষ। তবে বিশেষ এই দিনটির জন্য ছিলো না কোন জমকালো আয়োজন। দুই পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে একেবারে সাদামাটাভাবে সম্পন্ন হয়েছে তাদের বিয়ের সকল অনুষ্ঠানিকতা।


সাদামাটা বিয়ে প্রসঙ্গে এক সাক্ষাৎকারে সায়ন্তনী জানিয়েছিলেন, জাঁকজমক করে বিয়ে করার ইচ্ছে তার কোনওদিনই ছিল না। এমনকি অনুরাগেরও তাতে সায় ছিল না। ছিমছাম বিয়েই করতে চেয়েছিলেন তারা। লাল লেহঙ্গার বদলে পরতে চেয়েছিলেন লাল বেনারসী। তাই-ই করেছেন।


বিয়ের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন সায়ন্তনী ঘোষ। যেখানে কপালে নাম মাত্র চন্দনের সাজ, মাথায় সিঁদুর ও লাল বেনারসীতে সাজেন সায়ন্তনী। চমকপ্রদ তথ্য হলো- যে বেনারসী তিনি পরেছেন, সেটি তার প্রয়াত দাদীর। এই শাড়ি পরেই বিয়ে করতে চেয়েছিলেন।

আরও একটি চাহিদা ছিল অভিনেত্রীর। তার বিয়ের মেনুতে যেন পান ও আইসক্রিম অবশ্যই থাকে। কেননা এই দুটি খাবার সায়ন্তনীর একটু বেশিই প্রিয়।


বাংলা সিনেমা দিয়েই ক্যারিয়ার শুরু করেছিলেন সায়ন্তনী। ২০০৫ সালে মুক্তি পাওয়া ‘রাজু আঙ্কল’ ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের নায়িকা ছিলেন তিনি। পরে ‘স্বপ্ন’ ও ‘সংঘর্ষ’ সিনেমায় অভিনয় করেন। এরপরই হিন্দি টেলিভিশনে মন দেন সায়ন্তনী। মুম্বাইয়ের টেলিভিশন জগতে নিজের অভিনয় সফর শুরু করেন ‘কুমকুম – এক প্যায়ারা সা বন্ধন’ ধারাবাহিকের মাধ্যমে। তারপর থেকে বহু ধারাবাহিক ও রিয়ালিটি শোয়ের অংশ হয়েছেন। জনপ্রিয় ‘নাগিন’ ধারাবাহিকেও দেখা যায় সায়ন্তনীকে।

এ সম্পর্কিত আরও খবর