ফের ইডির জেরার মুখে জ্যাকলিন

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-29 13:26:59

২০০ কোটির আর্থিক প্রতারণার মামলায় ফের একবার ইডির জেরার মুখে জ্যাকলিন ফার্নান্দেজ। আজ (৭ ডিসেম্বর) ইডির নয়াদিল্লির দফতরে হাজিরা দিতে বলা হয়েছে বলিউডের এই অভিনেত্রীকে।

এর আগে, এই মামলায় গত ৩০ আগস্ট ইডির দফতরে প্রায় ৫ ঘণ্টা জেরা করা হয়েছিল জ্যাকলিনকে। ‘প্রিভেনশন অব মানি লন্ডারিং অ্যাক্ট’র আওতায় ইডি কর্মকর্তাদের সামনে বয়ান নথিভুক্ত করেছিলেন শ্রীলঙ্কান এই সুন্দরী। এরপর গত ২৫ সেপ্টেম্বর এবং ১৫, ১৬ অক্টোবর ইডির সমন এড়িয়ে গিয়েছিলেন জ্যাকলিন।


জ্যাকলিনকে ইডির সমনের মুখে পড়তে হয় আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে তার সম্পর্কের কথা প্রকাশ্যে আসার পরই।

২০০ কোটি টাকার প্রতারণার পাশাপাশি আরও ২০টি আর্থিক প্রতারণার মামলায় জড়িয়ে সুকেশ চন্দ্রশেখরের নাম। বর্তমানে দিল্লির রোহিণী কারাগারে রয়েছেন তিনি।

সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকলিন

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রকাশিত এক প্রতিবেদনে জানা গেছে, সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে যে চার্জশিট ফাইল করেছে ইডি সেখানে স্পষ্ট উল্লেখ রয়েছে জ্যাকলিনের জন্য ১০ কোটি টাকা খরচ করেছেন সুকেশ। ২০২১ সালের জানুয়ারি মাসে পরিচয় দুজনের। এই স্বল্প সময়ের মধ্যেই বলি নায়িকার দেখভালে এই বিপুল পরিমাণ টাকা উড়িয়েছেন হাজার হাজার কোটি টাকা প্রতরণার দায়ে অভিযুক্ত এই ব্যক্তি।


এমনকি তিহার জেলে বসেও জ্যাকলিনের সঙ্গে নিয়মিত ফোনে কথা বলতেন সুকেশ, পাঠাতেন উপহারও।

জ্যাকলিনের সঙ্গে সুকেশের যে অন্তরঙ্গ ছবি ফাঁস হয়েছে, সেগুলো চলতি বছরের এপ্রিল মাস থেকে জুন মাসের মধ্যে তোলা। সেসময় অন্তর্বর্তীকালীন জামিনে জেলের বাইরে ছিল সুকেশ।

এ সম্পর্কিত আরও খবর