হবু বর-কনের বিরুদ্ধে মামলা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-23 12:09:13

ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ের সানাই এই বাজলো বলে। রাজস্থানের ৭০০ বছর পুরোনো দুর্গে বসবে এই তারকা জুটির রাজকীয় বিয়ের আসর। আজ ৭ ডিসেম্বর থেকে ৯ ডিসেম্বর রাজস্থানের সাওয়াই মাধোপুর জেলার বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টে জুটির বিয়ে হবে। তিন দিনের বিয়ের অনুষ্ঠানে ৭ ডিসেম্বর হবে সংগীতের অনুষ্ঠান, ৮ ডিসেম্বর মেহেন্দি এবং ৯ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়বেন এই তারকা জুটি।

বলিউডে বিগ ফ্যাট এই ওয়েডিংয়ের আগে, পুলিশ, বন কর্মকর্তা, হোটেল এবং ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার প্রতিনিধিদের নিয়ে গত ৩ ডিসেম্বর একটি বৈঠকের আয়োজন করা হয়েছিল সাওয়াই মাধোপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে। সুষ্ঠুভাবে আয়োজন, আইনশৃঙ্খলা রক্ষা ও ভিড় নিয়ন্ত্রণের ব্যবস্থা নিয়ে আলোচনা হয় ওই বৈঠকে।

সবকিছুই ঠিকঠাক চলছিলো। কিন্তু এই বিয়ের অনুষ্ঠানকে কেন্দ্র করেই অভিযোগ দায়ের করা হয়েছে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের নামে!

বলিউডের এই হাই প্রোফাইল বিয়ের জন্য বন্ধ করা হয়েছে মন্দিরে যাওয়ার রাস্তা। তাতেই আপত্তি তুলেছেন রাজস্থানের এক আইনজীবী। ইতিমধ্যে লিখিত একটি অভিযোগ দায়ের করেছেন তিনি।

নেত্রবিন্দু সিং যাদয়া নামে ওই আইনজীবী তার অভিযোগে জানান, ভিকি-ক্যাটের বিয়ের অনুষ্ঠান নিয়ে তার বিন্দুমাত্র কোনও আপত্তি নেই। কিন্তু তাদের বিয়ের অনুষ্ঠানের জন্য একটি নির্দিষ্ট রাস্তা বন্ধ করা হয়েছে। অথচ সেই রাস্তা সোজা যাচ্ছে চৌথ কা বারওয়াড়া নামের এক মন্দির পর্যন্ত, যেখানে নিয়মিত ভক্ত ও প্রচুর দর্শনার্থী জড়ো হয়। তবে রাস্তাটি বন্ধ হওয়ায় সকলকে খুব অসুবিধার মধ্যে পড়তে হচ্ছে যা কোনওভাবেই মেনে নেওয়া যায় না।

জানা গেছে, শুধু ভিকি-ক্যাটই নন, সিক্স সেন্সেস রিসর্টের ম্যানেজার এবং সওয়াই মাধোপুর জেলা কালেক্টরের নামেও মামলা দায়ের করেছেন নেত্রবিন্দু সিং যাদয়া।

এ সম্পর্কিত আরও খবর