ভেঙে পড়া সায়রাকে সামলালেন ধর্মেন্দ্র

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 00:13:09

ভালোবেসে ১৯৬৬ সালে ২২ বছরের ছোট সায়রা বানুকে বিয়ে করেছিলেন দিলীপ কুমার। কিন্তু ১৬ বছর সংসার করার পর সায়রাকে ত্যাগ করে দ্বিতীয় বিয়ে করেছিলেন দিলীপ কুমার।

সায়রা বানুকে ত্যাগ করার কারণ উল্লেখ করে দিলীপ কুমার তার বায়োগ্রাফিতে লিখেছিলেন, সায়রার গর্ভে এসেছিল সন্তান। তবে সন্তানধারনের পর সায়রা অসুস্থ হয়ে পড়েন। চিকিৎসক বাঁচাতে পারেনি দিলীপ-সায়রার সন্তানকে। ঠিক এই ঘটনার পরেই দিলীপ কুমার ১৯৮১ সালে আসমা রেহমানকে বিয়ে করেন। যা টিকে ছিলো মাত্র দুবছর। প্রেমের টানে ফের সায়রার কাছেই ফিরে আসেন তিনি। এরপর জীবনের শেষ নিশ্বাঃস পর্যন্ত স্ত্রীকে পাশে পেয়েছেন বলিউডের এই অভিনেতা।


শনিবার (১১ ডিসেম্বর) ছিলো প্রয়াত দিলীপ কুমারের ৯৯তম জন্মদিন। বিশেষ এই দিনটিতে স্বামীর কবর জিয়ারত করতে বের হয়েছিলেন সায়রা বানু। দিলীপ কুমারের মৃত্যুর পর এই প্রথম বাহিরে বের হয়েছেন বলিউডের এই অভিনেত্রী।

অন্যদিকে, দিলীপ কুমারের জন্মদিন উপলক্ষে একটি ফিল্ম স্কুলে তার বিভিন্ন ছবি ও কর্ম নিয়ে প্রদর্শনীর আয়োজন করেছিলেন নির্মাতা সুভাষ ঘাই। যেখানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সায়রা বানু। সেখানে গিয়ে কান্নায় ভেঙে পড়েন সায়রা বানু এসময় তাকে শান্তনা দিতে দেখা যায় বলিউড অভিনেতা ধর্মেন্দ্র ও সুভাষ ঘাইকে।

এ সম্পর্কিত আরও খবর