আলোর উৎসবে মেতে উঠলেন বলিউড তারকারা (ফটোস্টোরি)

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-28 08:03:10

মলিনতা ঘুচিয়ে আলোয় ফেরার উৎসব দিওয়ালি। এই আলোর উৎসবে সাধারণ মানুষের পাশাপাশি মেতে উঠলেন বলিউড তারকারা। এই বিশেষ দিনটি নিজেদের পরিবার ও বিশেষ মানুষের সঙ্গেই কাটালেন তারা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভক্তদের শুভেচ্ছাও জানাতে ভোলেননি তারা।

অমিতাভ বচ্চন-জয়া বচ্চন, স্বামী অভিষেক বচ্চন ও মেয়ে আরাধ্যর সঙ্গে দিওয়ালি কাটালেন ঐশ্বরিয়া রাই বচ্চন। সোশ্যাল মিডিয়ায় সপরিবারে একটি ছবিও শেয়ার করেছেন তিনি।

অন্যদিকে, প্রিয়াঙ্কা চোপড়াও নিজের ব্যাচেলর পার্টি কাটিয়ে দেশে ফিরেছেন। আর দেশে ফিরেই আলোর উৎসবে মাতলেন তিনি। মা মধু চোপড়া ও ভাই সিদ্ধার্থ চোপড়ার সঙ্গে দিওয়ালি উদযাপন করলেন ‘কোয়ান্টিকো’খ্যাত এই তারকা।

বিয়ের পর এটি ছিলো ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার প্রথম দিওয়ালি। সুন্দর একটি ছবি শেয়ার করে ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন তারা।

বিয়ের পর প্রথম দিওয়ালি সোনম কাপুর আহুজা ও আনন্দ আহুজারও। দেশের বাইরে কাটল প্রথম দিওয়ালি। দেশের বাইরে থাকলেও রীতি মেনেই গণেশ পূজা দিয়ে দিওয়ালির শুভ সূচনা করলেন এই দম্পতি।

এবারের দিওয়ালিটা একটু অন্যরকম কাটালেন অক্ষয় কুমার ও টুইঙ্কল খান্না দম্পতি। ভক্তদের সঙ্গে দিওয়ালির আনন্দ ভাগ করে নেন তারা। দিওয়ালিতে ছেলে-মেয়েদের সঙ্গে একফ্রেমে ধরা দিলেন করিশমা কাপুর। তবে দিওয়ালির পার্টিতে নজর কেড়েছেন করিনা কাপুর।

প্রেমিকা নাতাশা দালালকে নিয়ে কেটেছে বরুণ ধাওয়াণের এবারের দিওয়ালি। আলোর উৎসবে মেতে উঠেছিলেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফও।






এ সম্পর্কিত আরও খবর