শুরু হয়ে গেল রণবীর-দীপিকা বিয়ের কাউন্টডাউন

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-28 01:47:01

বলিউড তারকা রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের বিয়ের কাউন্টডাউন শুরু হয়ে গেল। আগামী ১৪ নভেম্বর ইতালির লেক কমোতে শুরু হবে এই তারকা জুটির বিয়ের আনুষ্ঠানিকতা। চলবে ১৫ নভেম্বর পর‌্যন্ত।

শনিবার (১০ নভেম্বর) সকালে ইতালির উদ্দেশে রওনা দিয়েছেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। যাওয়ার আগে মুম্বাই বিমানবন্দরে চমকে দিলেন ভক্তদের। এই জুটি যখন বিমানবন্দরে লাগেজ ঠিক করছিলেন সেসময় বাজছিলো ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ ছবির ‘মেহেন্দি লাগাকে রাখনা’ গানটি।

 
 
 
View this post on Instagram

What happens when you are too excited for your wedding day? Slammed by the WIFE to be for being a public embarrassment. We are loving how #RanveerSingh is dying to explode into one of his moves while #DeepikaPadukone shows restraint. And this has only just begun. #Bollywood #DeepVeerKiShaadi #DeepikaRanveerWedding #DeepikaRanveer #Wedding #Shaadi #DilwaleDulhaniaLeJayenge

A post shared by IN.com (@indotcom) on

দু’জনেই সাদা রঙের পোশাকে উপস্থিত হয়েছিলেন ইতালির বিমান ধরতে। দীপিকার পরনে টার্টলনেক ওভারসাইজ টপ আর পাশ দিয়ে কাটা লম্বা স্কার্ট। রণবীরও সাদা রঙের পাতিয়ালা স্যুট পরেছিলেন।

দু’জনের মুখেই ছিলো হাসির ফোয়ারা। বিমানযাত্রার আগে আলোকচিত্রীদের ক্যামেরার সামনে পোজও দিয়েছেন তারা। রণবীরের সঙ্গে তার বাবা-মাকেও দেখা যায় বিমানবন্দরে।

জানা গেছে- মাত্র ৩০ জনকে এই ‘ডেস্টিনেশন ওয়েডিং’-এ নিমন্ত্রণ করেছেন দীপবীর।

বিয়ের আগের আচার অনুষ্ঠান শুরু হয়ে গেছে দুই পরিবারেই। নভেম্বরের শুরুতে দীপিকার বেঙ্গালুরুর বাড়িতে পূজা ও মুম্বাইতে রণবীরে হলদি অনুষ্ঠান হয়ে গেছে।

এ সম্পর্কিত আরও খবর