যৌন হেনস্থাকারী নওয়াজুদ্দিন সিদ্দিকী

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-24 15:55:57

এবার #MeeToo ঝড়ের কবলে পড়লেন বলিউড অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকী। ‘বজরঙ্গি ভাইজান’খ্যাত এই তারকার বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তুলেছেন মিস ইন্ডিয়া নীহারিকা সিং।

অভিযোগ করে নিহারিকা বলেছেন, তার বাবা উত্তরপ্রদেশের লোক ছিলেন আর মা রাজস্থানের। তাদের বিয়ে সুখের ছিল না। পরিবারে প্রায়ই ঝগড়া লেগে থাকত। এর ফলে প্রেম নিয়ে নীহারিকার ধারণা স্পষ্ট ছিল না। কিন্তু এর মধ্যেও নিজের ক্যারিয়ার থেকে সরে যাননি নীহারিকা। সেই সূত্রেই নওয়াজের সঙ্গে তার পরিচয়।

একদিন নওয়াজের সারারাত শুটিং ছিল। সকালে তিনি নীহারিকাকে মেসেজ করেন, তিনি তার বাড়ির কাছাকাছি আছেন। স্বভাবতই নীহারিকা তাকে বাড়িতে আসতে বলেন। এরপর তিনি দরজা খুলতেই নওয়াজ তাকে জাপটে ধরেন। অনেক চেষ্টা করেও সেই বাঁধন ছাড়াতে পারেননি নীহারিকা। একসময় তিনি প্রায় বাধ্য হয়েই হাল ছেড়ে দেন।
নীহারিকা বলেছেন, “আমি জানতাম না এই সম্পর্ককে কী নাম দেওয়া যায়। কিন্তু এটি আমার সঙ্গে হয়েছিল।”

নওয়াজ ছাড়া ভূষণ কুমারের বিরুদ্ধেও মুখ খুলে নীহারিকা বলেছেন, একসময় ভূষণ কুমার তাকে ‘আ নিউ লাভ ইস্টোরি’ নামে একটি ছবির অফার দেন। পারিশ্রমিক হিসেবে ৫০০ টাকাও পাঠান। কিন্তু তারপর নীহারিকার কাছে মেসেজ আসে, “আমি তোমার ব্যাপারে আরও বেশি জানতে চাই।” ইঙ্গিত ধরতে পেরেছিলেন নীহারিকা। তিনি উত্তর দেন, “নিশ্চয়ই। ডবল ডেট করা যাক। আপনি আপনার স্ত্রীকে নিয়ে আসুন, আমি আমার বয়ফ্রেন্ডকে নিয়ে যাব।” এরপর আর তার কাছে কোনও মেসেজ আসেনি।

এ সম্পর্কিত আরও খবর