ক্যালিফোর্নিয়ায় দাবানলে ঘর ছেড়েছেন তারকারা

সুরতাল, বিনোদন

আন্তর্জাতিক ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-24 17:47:57

ক্যালিফোর্নিয়ার দাবানল থেকে মুক্তি পায়নি ঐ অঞ্চলে বসবাসরত তারকারাও। লেডি গাগা, উইল স্মিথ ও কোর্টনি কারদাশিয়ানরা আগুনের উত্তাপ থেকে বাঁচতে সাধারণ জনতার মত ঘর ছেড়ে রাস্তায় নেমে আসেন।

শুক্রবার (৯ নভেম্বর) ক্যালিফোর্নিয়ায় দাবানল ছড়িয়ে পড়ে। আর এই আগুনের তাপ থেকে নিস্তার পেতে প্রায় ৭৫ হাজার মানুষ ঘর ছেড়ে রাস্তায় নেমে আসে। সাধারণ জনতার পাশাপাশি তারকারাও ঘর ছাড়ার মিছিলে যোগ দেয়। মার্কিন গায়িকা লেডি গাগা, হলিউড অভিনেতা উইল স্মিথ এবং মডেল কোর্টনি কারদাশিয়ান ঘর থেকে বেরিয়ে রাস্তায় নেমে আসে। আন্তর্জাতিক গণমাধ্যম ডেইলি মিরর তাদের এক প্রতিবেদনে বিষয়টি নিশ্চিত করে।

তবে ‘ম্যান ইন ব্ল্যাক’ সিনেমার তারকা উইল স্মিথের বাড়ি পর্যন্ত আগুন না পৌঁছালেও আগুনের করুণ দৃশ্য না দেখার জন্য বাড়ি ছেড়েছেন। এমনকি স্মিথের ১৮ বছর বয়সী মেয়েও আগুন দেখে ভয় পেয়েছেন বলে জানান।

হলিউডের এ তারকারা জানান, এই প্রথম আগুন দেখতে পেয়েছেন তারা। শিখাটা বাড়ির কাছে আসছে। তাদের বাড়ি অগুনের কাছাকাছিই ছিল। যদিও এখনই ‘ইভ্যাকুয়েশন জোনে’ নেই তারা। তবে এই দৃশ্য দেখতে একটুও ভাল লাগছে না। তাই আপাতত শহর ছেড়েছেন তারা।

তবে শুধু তারকার বাড়ি ছাড়া নয়, ক্যালিফোর্নিয়ার ‘স্বর্গ’ খ্যাত হলিউডের শুটিংয়ের জায়গা পুড়ে চাই হয়ে গেছে।

দাবানলে এখন পর্যন্ত ২৫ জন নিহতের পাশাপাশি গোটা প্রদেশে এ আগুন ছড়িয়ে পড়েছে। যুক্তরাষ্ট্রের প্রদেশটিতে ১৪ একর জুড়ে আগুন ছড়িয়ে পড়ে।

এ সম্পর্কিত আরও খবর