এবার প্রেমের কথা স্বীকার করলেন বরুণ ধাওয়ান

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-31 03:19:48

নিজের থেকে ১৪ বছরের ছোট যুবক রোহমান শলের সঙ্গে মন দেওয়া-নেওয়া চলছে বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনের। রোববার (১১ নভেম্বর) ইনস্টাগ্রামে সে কথা নিজেই স্বীকার করেছেন ‘সির্ফ তুম’খ্যাত এই তারকা। এবার প্রেমের কথা স্বীকার করে নিলেন অভিনেতা বরুণ ধাওয়ানও।

সম্প্রতি করণ জোহরে সঞ্চালিত অনুষ্ঠান ‘কফি উইথ করণ’-এ অতিথি হয়ে হাজির হয়েছেন ‘জুড়ুয়া’খ্যাত এই তারকা। আর সেখানেই নাতাশা দালালের সঙ্গে নিজের প্রেমের সম্পর্কের কথা স্বীকার করেছেন বরুণ।

এ প্রসঙ্গে বরুণের ভাষ্য, ‘নাতাশার সঙ্গে প্রেম করছি এবং তাকেই বিয়ে করার পরিকল্পনা করছি।’ তবে কবে নাগাদ বিয়ের পিঁড়িতে বসছেন বরুণ-নাতাশা সে বিষয়ে কিছু জানাননি এই অভিনেতা।

এর আগে প্রেম নিয়ে বরুণ বলেছিলেন- ‘প্রেমের বিষয়টি আমার কাছে সব সময়ই স্বাভাবিক একটি বিষয়। লুকোচুরি করার কিছু নেই। আমি শুধু ক্যারিয়ার ছেড়ে প্রেমের দিকে মনোযোগ দিতে চাইনি। এ কারণেই আমি এটি নিয়ে বেশি কিছু বলি না।’

তিনি আরো বলেছিলেন, ‘আমি কোনো কিছুই অস্বীকার করিনি, শুধু এ বিষয়ে আলোচনা করতে পছন্দ করি না। এছাড়া প্রেমিকার সঙ্গে সময় কাটানো নিয়ে একজন কী বলতে পারে? তবে আমি এর পরিণতি ভালোই দেখতে পাচ্ছি। আমার সঙ্গে থাকার সকল কৃতিত্ব তার, আমার জীবনে দেখা সেরা মানুষদের একজন সে (নাতাশা দালাল)।’

সবশেষ যশরাজ ফিল্মস প্রযোজিত ‘সুই ধাগা’ ছবিতে দেখা গেছে বরুণ ধাওয়ানকে। এতে তার সহশিল্পী হিসেবে ছিলেন অভিনেত্রী আনুশকা শর্মা। মুক্তির পর বক্স অফিসেও বেশ সাড়া ফেলে ছবিটি। ৩৫ কোটি রুপি বাজেটের নির্মিত ছবিটি আয় করে ১২০ কোটি রুপি।

এ সম্পর্কিত আরও খবর