কন্যা ইলহামকে নিয়ে ঘরে ফিরলেন তিশা

, বিনোদন

বিনোদন রিপোর্ট, বার্তা ২৪.কম | 2023-08-29 16:06:18

গত ৫ জানুয়ারি কন্যা সন্তানের পিতা-মাতা হন দেশের জনপ্রিয় তারকা দম্পতি মোস্তফা সরয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশা। প্রিয় এ দম্পতির দাম্পত্যের দীর্ঘ ১১ বছর পর সন্তানপ্রাপ্তিতে ভক্তদের মনেও আনন্দের ঢেউ খেলে যায়। শুভেচ্ছা আর ভালোবাসায় তাদের সিক্ত করেন নেটিজেনরা।

নতুন খবর হল সন্তান জন্ম দেয়ার তিনদিন পর হাসপাতাল থেকে ছাড়া পেলেন মা তিশা। স্ত্রী কন্যাকে নিয়ে ঘরে ফিরলেন সদ্য পিতা হওয়া ফারুকী।

বার্তা ২৪.কমকে ফারুকী বলেন, “আমরা ঘরে ফিরছি। তিশা ও ইলহাম দুজনেই সুস্থ আছে।”

সন্তান কোলে তার ছোট্ট হাত ধরে ঘরে ফেরার মুহূর্তের একটি ভিডিও প্রকাশ করেছেন তিশা। ক্যাপশনে লিখেছেন-ছোট্ট ইলহাম বাসায় যাচ্ছে ওর মায়ের হাতটা শক্ত করে ধরে! আলহামদুলিল্লাহ! আমি এবং তিশা প্রত্যেকের কাছে তাদের ভালোবাসা ও প্রার্থনার জন্য ধন্যবাদ জানাই। আল্লাহ যেন আমাদের সবাই নিরাপদে এবং সুস্বাস্থ্যে রাখেন।”

রাজধানীর সেন্ট্রাল হাসপাতালে রাত ৮টা ২৭ মিনিটে জন্মগ্রহণ করে ইলহাম। এর আগে দীর্ঘ গোপনীয়তার পর গত ২৮ ডিসেম্বর ফারুকী ও তিশা সামজিক যোগাযোগ মাধ্যমে তাদের সন্তান আগমনের কথা প্রকাশ করেন।

জানান, মাস দেড়েকের মধ্যেই তাদের সন্তান পৃথিবীতে আসার সম্ভাবনার কথা। কিন্তু সে খবর জানানোর এক সপ্তাহের ব্যাবধানেই পৃথিবীর মুখ দেখল তাদের সন্তান ইলহাম নুসরাত ফারুকী।

দীর্ঘদিন প্রেমের পর ২০১০ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হন নুসরাত ইমরোজ তিশা ও মোস্তফা সরয়ার ফারুকী।

এ সম্পর্কিত আরও খবর