ব্যায়াম করতে গিয়ে হাত মচকালেন নুসরাত ফারিয়া

ঢালিউড, বিনোদন

বিনোদন রিপোর্ট, বার্তা ২৪.কম | 2023-12-22 20:40:11

আকর্ষণীয় ফিগার ও সৌন্দর্য সচেতনতায় জুড়ি নেই দুই বাংলার জনপ্রিয় মুখ নুসরাত ফারিয়ার। নিয়মিত জিমে গিয়ে শরীরচর্চা তার প্রাত্যহিক কাজেরই অংশ। প্রায়ই জিমে নিজের শরীরচর্চার বিভিন্ন ভিডিও ক্লিপস ভক্তদের জন্য প্রকাশ করেন তিনি। তবে, এবার জিমে নয়, রাজধানীর একটি পিলাটিস সেন্টারে গিয়ে বিশেষ ধরণের ব্যায়ামের সরঞ্জামাদি দিয়ে ব্যায়াম করতে গিয়েই গিয়েই ঘটে গেল বিপত্তি।

হাতের কবজিতে আঘাত পেয়ে মচকে গেল তার হাত। বার্তা ২৪.কমকে তথ্যটি নিশ্চিত করে ফারিয়া বললেন, “সবসময় তো জিমে গিয়ে ওয়ার্ক আউট করাই হয়। দু’তিনদিন আগে পিলাটিস করতে গিয়ে হাত মচকে ফেলেছি। হাতে প্লাস্টার না করলে ব্যান্ডেজ করে দেয়া হয়েছে। বেশ কিছুদিন বিশ্রামে থাকতে হবে। এক সপ্তাহ পর ব্যান্ডেজ খোলা হবে।”


সম্প্রতি ‘মহানগর’-খ্যাত নির্মাতা পারভেজ আমিনের প্রথম ওয়েবফিল্ম ‘পর্দার আড়ালে’-তে যুক্ত হন নুসরাত ফারিয়া। এটির শুটিং শুরু হওয়ার কথা ছিল ১৮ জানুয়ারি। কিন্তু শুটিংয়ে আপাতত অংশগ্রহণ অনিশ্চিত হয়ে পড়েছে তার।

ফারিয়া বললেন, “আমার মনে হচ্ছে কয়েকটা দিন পেছাতে হতে পারে শুটিং। কারন হাত না ভাঙলে চোটটি খুব একটা হালকা নয়, ব্যান্ডেজ খোলার পরই আসলে বলা যাবে।”


চলচ্চিত্রটিতে নুসরাত ফারিয়ার বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন ইয়াশ রোহান। চলচ্চিত্রটিতে নুসরাত ফারিয়ার চরিত্র একজন সুপারস্টার অভিনেত্রীর। চলচ্চিত্রটি প্রযোজনা করেছে বেঙ্গল মাল্টিমিডিয়া।

এ সম্পর্কিত আরও খবর