ফারুকী-তিশার সন্তানের ছবি নিয়ে বিভ্রান্তি

ঢালিউড, বিনোদন

বিনোদন রিপোর্ট, বার্তা ২৪.কম | 2023-09-01 02:07:24

সম্প্রতি সন্তানের মা-বাবা হয়েছেন দেশের জনপ্রিয় তারকা দম্পতি মোস্তফা সরয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশা। তাদের সন্তান ইলহামের আগমনে খুশিতে উচ্ছ্বসিত ভক্তরা। তবে, এখন পর্যন্ত সন্তানের কোন ছবি সরাসরি প্রকাশ করেননি এ দম্পতি। যার ফলে তিশার কোলে তার এক আত্মীয়ের নবজাতকের পুরনো ছবি নিয়ে বিভ্রান্তিও ছড়িয়ে পড়েছে অন্তর্জালে।

বিষয়টি নিয়ে সোমবার ভক্ত ও গণমাধ্যমের দৃষ্টি আকর্ষণ করেছেন তিশা। তিনি বলেন, “একটা ব্যাপারে বেশ বিভ্রান্তি ছড়াচ্ছে। এটা আরো ছড়ানোর আগেই আমরা পরিষ্কার করতে চাই। কিছু কিছু সংবাদ এবং ভিডিওর সাথে ইলহামের ছবি হিসাবে একটা পুরনো ছবিকে জুড়ে দেয়া হচ্ছে। আমরা জানতে পেরেছি শুরুর দিকে ভুলে এটা যোগ করা হয়েছিলো কিছু রিপোর্টের সাথে যেটা পরে সরিয়ে ফেলা হয়েছে। কিন্তু অনলাইনে একটা কিছু উঠে গেলে তো সেটা ছড়াতেই থাকে। সেই জন্যই এই পোস্ট দেয়া যাতে কোনো বিভ্রান্তি না ছড়ায়।”

যথাসময়েই ইলহামের ছবি ভক্তদের মাঝে শেয়ার করবেন তিশা। এ কথা জানিয়ে তিনি আরও বলেন, “আমরা যখন ইলহামের ছবি সবার সাথে শেয়ার করতে চাইবো, তখন আমরা নিজেরাই সেটা আমাদের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করবো। তাই প্লিজ অন্য ছবিকে যেনো ইলহামের বলে আমরা না ছড়াই। সবাই ভাল থাকবেন। আপনাদের দোয়া ও ভালোবাসার জন্য ইলহাম এবং আমাদের পরিবার কৃতজ্ঞ।”


গত ৫ জানুয়ারি রাজধানীর সেন্ট্রাল হাসপাতালে জন্মগ্রহণ করে ইলহাম নুসরাত ফারুকী। ৮ জানুয়ারি হাসপাতাল থেকে তাকে নিয়ে ঘরে ফেরেন তিশা।

এর আগে দীর্ঘ গোপনীয়তার পর গত ২৮ ডিসেম্বর ফারুকী ও তিশা সামজিক যোগাযোগ মাধ্যমে তাদের সন্তান আগমনের কথা প্রকাশ করেন। দীর্ঘদিন প্রেমের পর ২০১০ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হন নুসরাত ইমরোজ তিশা ও মোস্তফা সরয়ার ফারুকী।

এ সম্পর্কিত আরও খবর