মৃত্যুর দুয়ার থেকে ফিরে আসার গল্প বললেন দিয়া

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 16:21:39

গত বছরের ১৪ ফেব্রুয়ারি অর্থাৎ ভালোবাসা দিবসে প্রেমিক বৈভব রেখির সঙ্গে বিয়ের বন্ধনে জড়ান দিয়া মির্জা। এরপর এপ্রিলে মালদ্বীপে হানিমুনে গিয়ে নিজের বেবিবাম্পের ছবি শেয়ার করে মা হওয়ার ঘোষণা দেন বলিউডের এই অভিনেত্রী। যদিও বা এ কারণে বেশ সমালোচিত হতে হয়েছে তাকে। কারণ বিয়ের আগেই অন্তঃসত্ত্বা ছিলেন তিনি।

অন্তঃসত্ত্বা হওয়ার ঘোষণা দেওয়ার দুই মাস পর দিয়া জানান, ফুটফুটে এক পুত্র সন্তানের মা হয়েছেন তিনি। যার জন্ম হয়েছে ১৪ মে।


কিন্তু নির্ধারিত সময়ের আগেই জন্ম হয় দিয়া পুত্রের। এ কারণে

টাইমস অব ইন্ডিয়ার এক সাক্ষাৎকারে আলাপকালে দিয়া জানান, গত বছর তিনি মৃত্যুর দুয়ার থেকে ফিরে এসেছেন।

স্বামী ও সন্তানদের সঙ্গে দিয়া

এ প্রসঙ্গে বলিউডের এই অভিনেত্রীর ভাষ্য, আমি যখন ৫ মাসের অন্তঃসত্ত্বা, তখন অ্যাকিউট ব্যাকটেরিয়া সংক্রমণে আক্রান্ত হই। এ কারণে আমাকে বারবার হাসপাতালে যাওয়া-আসা করতে হয়েছে। তখন আমার প্রচণ্ড শ্বাসকষ্ট দেখা দেয়। এতে আমার জীবনশঙ্কা দেখা দেয়। ওই সময়টা আমার জন্য খুবই কঠিন ছিল। আমি আমার গাইনি বিশেষজ্ঞের কাছে কৃতজ্ঞ, যিনি আমার সন্তানকে সুন্দরভাবে পৃথিবীতে আসতে সহায়তা করেছেন।

মহামারিতে একজন মা হওয়া কতটা আলাদা সে সম্পর্কে কথা বলতে গিয়ে দিয়া বলেন যে, একটি শিশুকে সংকটের মধ্যে পৃথিবীতে নিয়ে আসা আমাদের সমস্ত পছন্দের উপর গভীর প্রভাব ফেলে।


যোগ করে দিয়া বলেন, “আমি আশা করি শিগগিরই এমন দিন আসবে যেদিন আমাদের মাস্ক পরতে হবে না এবং আমাদের সন্তানরা তাদের জীবনে স্বাভাবিকতা আনতে পারবে। আমাদের মেয়ে অনলাইনে পড়াশোনা করছে এবং এটি একটি সংগ্রাম। আমাদের ছেলে এই পার্থক্যটি বোঝার জন্য এখনও খুব ছোট। কিন্তু আমরা যখন বাড়িতে থাকি তখন, আমরা একসাথে থাকা সময়টিকে আমরা লালন করি এবং এই সময়টিকে আমাদের সন্তানদের জন্য আকর্ষণীয়, সুখী এবং নিরাপদ করার জন্য যথাসাধ্য চেষ্টা করি।”

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও, সেখানে মা-মেয়েকে জমিয়ে নাচতে দেখা গেছে। ভিডিও বাড়ির ছাদ বারন্দায় দাঁড়িয়ে দিয়া-সামাইরা (বৈভব রেখির মেয়ে) চুটিয়ে নাচলেন মার্কিন পপ তারকা একন’র বানাজা (বেলি ডান্সার) গানে।


ভিডিওটির ক্যাপশনে দিয়া লিখেছেন, ‘একটু জংগলি হোন, মুক্ত থাকুন, নিজের মতো থাকুন। আমরা যেন এভাবেই সারাজীবন নাচতে পারি সামাইরা।’

এ সম্পর্কিত আরও খবর