মিমের বিয়েতে গিয়ে করোনা আক্রান্ত তারকারা

বিবিধ, বিনোদন

বিনোদন রিপোর্ট, বার্তা ২৪.কম | 2023-09-01 04:42:30

বিদ্যা সিনহা মিমের বিয়েতে অংশ নিয়ে করোনায় আক্রান্ত হয়েছেন এক ঝাঁক তারকা। সপ্তাহখানেক আগে, রাজধানীর রেডিসন ব্লুতে বিয়ের অনুষ্ঠান আয়োজন করেন মিম। এতে অংশ নেন শোবিজ অঙ্গনের অনেক তারকা। করোনা মহামারির নতুন প্রকোপের মাঝে এ আয়োজনেও ছড়িয়েছে সংক্রমণ। আক্রান্ত হয়েছেন স্বয়ং মিমের স্বামী সনি পোদ্দার ও বাবা ধীরেন্দ্রনাথ সাহা।

অনুষ্ঠানের পর সম্প্রতি একে একে আক্রান্তের খবর আসছে। শুক্রবার নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর জানান অভিনেত্রী ফারিয়া শাহরিন। একইভাবে জানা গেছে অভিনেতা সজল, নির্মাতা মাবরুর রশিদ বান্নাহ ও তার স্ত্রীরও আক্রান্ত হওয়ার খবর।

অভিনেত্রী ফারিয়া শাহরিন বার্তা ২৪.কমকে জানান, “অসুস্থ অনুভব করায় করোনার টেস্ট করেছিলাম। পজেটিভ এসেছে। মিমের বিয়ে থেকে আসার পর থেকেই বেশ কিছু উপসর্গ দেখা যায়।”

তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম জনসচেতনতায় তিনি ফেসবুকে লিখেছেন, “প্লিজ, সবাই পাবলিক গ্যাদারিংয়ে যাওয়া বন্ধ করেন। মাস্ক পরেন, আমার মতো ওভার কনফিডেন্ট হয়ে যাইয়েন না যে আপনি করোনার চেয়ে বেশি পাওয়ারফুল, তাইলে কিন্তু শেষ। প্লিজ প্লিজ প্লিজ, দরকার ছাড়া কেউ ঘর থেকে বের হইয়েন না।

বিয়ের মৌসুম বুঝলাম, তাই বলে বিয়ে খাইতে গিয়ে মইরেন না। আমি অনেক কষ্ট পাচ্ছি। আমার মতো কেউ কষ্ট যাতে না পায়, তাই অনুরোধ করছি। এইবারের করোনা খুব দ্রুত ছড়াচ্ছে। তাই নিজের পরিবার, বাচ্চাকাচ্চাদের কথা ভেবে নিরাপদে থাকেন।”

বিয়ের অনুষ্ঠানে করোনা আক্রান্ত হয়ে থেমে যায় মিমের হানিমুন ও বিয়ে পরবর্তী সংবাদ সম্মেলনও।

এ সম্পর্কিত আরও খবর