ভারতের প্রথম অন্তঃসত্ত্বা উপস্থাপক ভারতী

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 23:41:00

ভারতের জনপ্রিয় কমেডিয়ানদের মধ্যে অন্যতম ভারতী সিং। শুধু ভালো কমেডি নয়, দারুণ উপস্থাপনাও করেন তিনি। সেই সঙ্গে ব্যক্তিগত ও পেশাগত দুই জীবনই সমানতালে সামনে যাচ্ছেন ভারতী।

এখানেই শেষ নয়, অনেকে মনে করেন অন্তঃসত্ত্বা থাকাকালীন কাজ করা কঠিন, আর যারা এমনটি ভাবেন তাদের সেই ধারনাকে মিথ্যা প্রমাণ করে সকলের অনুপ্রেরণা হয়ে উঠেছেন প্রথমবার মা হতে চলা ভারতী।

শিগগিরই নতুন অতিথি আসতে যাচ্ছে ভারতী সিং ও হার্ষ লিম্বাচিয়া দম্পতির ঘরে। কিন্তু এখনও দারুণ উচ্ছ্বাস নিয়ে কাজ করে যাচ্ছেন ভারতী। বর্তমানে ‘হুনারবাজ দেশ কি শান’ নামের একটি শো উপস্থাপনার দায়িত্ব পালন করছেন এই কমেডিয়ান।

এরইমধ্যে সেই অনুষ্ঠানটির প্রোমো নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করে উচ্ছ্বাস প্রকাশ করেছেন ভারতী সিং। মা হওয়ার খবর দেওয়ার পর এটি হতে যাচ্ছে ভারতীর প্রথম কাজ। এখানেই শেষ নয়, এর মধ্য দিয়ে ভারতী হতে যাচ্ছেন ভারতের প্রথম অন্তঃসত্ত্বা উপস্থাপক।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, ভ্যানিটি ভ্যানে বসে শোয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন ভারতী সিং। মেকআপ করছেন তিনি। এসময় ভারতী বলেন, “পরিবারের সদস্যরা সকলেই বলেছেন সাবধানে থেকো, পা পিছলে আবার পড়ে যেও না যেনো, কেউ যেনো আর কোন আঘাত করে না বসে। এমনটা বলা স্বাভাবিক কেননা মায়েরা একটু বেশিই চিন্তা করে। কিন্তু আমি সকলের ধারনা বদলে দিতে চাই। সেই যুগ চলে গেছে। তাই আমিও এখন মায়েদের সেসব পুরাতন চিন্তা-ভাবনা বদলে দিতে চাই। তাছাড়া আমি হতে যাচ্ছি ভারতের প্রথম অন্তঃসত্ত্বা উপস্থাপক।”

 
 
 
View this post on Instagram

A post shared by ColorsTV (@colorstv)

একই সুর শোনা গিয়েছে ভারতীর স্বামী হার্ষ লিম্বাচিয়ার মুখেও। তিনিও বলেন, তার পরিবারের সদস্য এবং বন্ধুরাও নাকি একই কথা শুনিয়েছেন। এ প্রসঙ্গে হার্ষের ভাষ্য, “সবকিছুই ঠিকভাবে হবে।”

মজা করে হার্ষ আরও বলেন, “কালার্স চ্যানেল কর্তৃপক্ষ অনেক চালাক। তারা কাজ কারাচ্ছেন তিনজনকে (ভারতী-হার্ষের অনাগত সন্তান) দিয়ে অথচ পারিশ্রমিক দিচ্ছেন দু’জনের।”

এ সম্পর্কিত আরও খবর