‘মায়া মাখা’ গানে আদর-বুবলী

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা ২৪.কম | 2023-12-26 19:52:45

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চলচ্চিত্র পরিচালক সৈকত নাসির নির্মাণ করেছেন নতুন চলচ্চিত্র ‘তালাশ’। আগামী ৪ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাওয়া এই ছবির প্রকাশ পেল এর প্রথম গান ‘মায়া মাখা’ ।

টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয় গানটি। গানের গল্পে উঠে এসেছে চলচ্চিত্রের প্রধান দুই চরিত্র আদর আজাদ ও শবনম বুবলীর কষ্ট ও যন্ত্রণার গল্প।

‘তালাশ’ ছবির কাহিনি গড়ে উঠেছে এক দল গান পাগলাটে ছেলে-মেয়ের জীবনের গল্প নিয়ে। ছবিটিতে সুমন চরিত্রে অভিনয় করেছেন আদর আজাদ।

তিনি বলেন, “রোমান্টিক থ্রিলার ঘরানার গল্পে ছবিটি নির্মিত হয়েছে। কাজটির জন্য অনেক পরিশ্রম করেছি। চেষ্টা করেছি নিজের সেরাটি দিতে। দর্শক প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখলে বুঝতে পারবেন৷ ভালো একটি সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে ভেবে খুবই ভালো লাগছে।”

ছবিটির কাহিনি পরিচালকের সঙ্গে যৌথভাবে লিখেছেন আসাদ জামান।

গত বছর সেপ্টেম্বর সিনেমাটির শুটিং শুরু হয়। ঢাকা, কক্সবাজার, বিএফডিসি টানা শুটিংয়ের মাধ্যমে কাজ শেষ হয়।

সিনেমাটিতে গান রয়েছে পাঁচটি। গানগুলো লিখেছেন প্রসেনজিৎ মণ্ডল, রওনক একরাম, সাদাত হোসেন। কণ্ঠ দিয়েছেন ইমরান মাহমুদুল, দিলশাদ নাহার কনা, এ আর রাব্বী, দ্বীন ইসলাম শাহরুখ, ঐশী, আরিফ রহমান জয়, মেজবাহ বাপ্পী।

আদর ও বুবলি ছাড়া ছবিটিতে আরও অভিনয় করেছেন আসিফ আহসান খান, মাসুম বাশার, মিলি বাশার, যোজন মাহমুদ প্রমুখ। ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত হয়েছে ‘তালাশ’।

দেশ বিদেশে পরিবেশনা করবে দ্য অভি কথাচিত্র।

 

এ সম্পর্কিত আরও খবর