এফডিসিতে মোম জ্বেলে নায়করাজকে স্মরণ

ঢালিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা ২৪.কম | 2023-08-24 06:37:56

কিংবদন্তি অভিনেতা প্রয়াত নায়করাজ রাজ্জাকের ৮১তম জন্মদিন আজ। এফডিসিতে মোম জ্বালিয়ে দিনটি উদযাপন করলেন শিল্পীদের একাংশ।

আসন্ন শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি প্রার্থী ইলিয়াস কাঞ্চন তার প্যানেলের প্রার্থী ও সমর্থকদের নিয়ে মোমবাতি জ্বালিয়ে উদযাপন করলেন সিনিয়র অভিনেতার জন্মদিন। কাটলেন কেক।

কেক কাটার আগে নায়ক রাজের আত্মার শান্তি কামনা করে ইলিয়াস কাঞ্চন বলেন, “নয়নের সামনে আজ রাজ্জাক ভাই নাই। কিন্তু তিনি আছেন আমাদের সবার অন্তরে। তিনি আমাদের অভিভাবক ছিলেন, শিল্পী সমিতির প্রথম নির্বাচিত সভাপতি। তার সঙ্গে আমার সম্পর্ক কেমন ছিলো তা আপনারা সবাই জানেন। অভিনয়ে আসার আগে থেকেই রাজ্জাক ভাইয়ের স্নেহ পেয়েছি। আজ ওনার জন্য দোয়া করি। যেখানেই থাকেন, আল্লাহ যেন তাকে ভালো রাখেন। তিনি ইন্ডাস্ট্রি রেখে গেছেন, যে সমিতির দায়িত্ব পালন করেছেন, আমরাও যেন সেভাবে দায়িত্ব পালন করতে পারি সেই তৌফিক চাইছি।”


তিনি আরও বলেন, 'রাজ্জাক ভাইয়ের আত্মা শান্তিতে থাকুক। তার স্ত্রী আছেন, ছেলেরা আছে, নাতি নাতনিরা আছে। সবার জন্য সুভকামনা করি। সবাই যেন সুস্থ থাকে, শান্তিতে থাকে।'

এসময় উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক প্রার্থী অভিনেত্রী নিপুণ। আরও ছিলেন নায়ক রিয়াজ, ফেরদৌস, সাইমন, ইমন, নিরব, নায়িকা কেয়া, শাহনূর, জেসমিনসহ অনেকে।

এ সম্পর্কিত আরও খবর