সমুদ্রপাড়ের জেলেদের যন্ত্রণা তুলে ধরতে ‘জাহানারা’

ও‌য়েব ও সি‌রিজ, বিনোদন

বিনোদন রিপোর্ট, বার্তা ২৪.কম | 2023-09-01 20:05:43

সমুদ্রপাড়ের জেলেদের দুঃখ কষ্ট ও দাদনের যন্ত্রণার চিত্র তুলে ধরতে নির্মিত হয়েছে চলচ্চিত্র ‘জাহানারা’। মঙ্গলবার, রাজধানীর ইস্কাটনের একটি রেঁস্তোরায় অনুষ্ঠিত হল ওয়েরফিল্মটির প্রিমিয়ার শো।

এটি নির্মাণ করেছেন অনন্য মামুন। চলচ্চিত্রটির সংলাপ লিখেছেন সুদীপ্ত সাইদ খান।

এতে অভিনয় করেছেন-জনপ্রিয় তারকা সজল নূর, সাজিয়া হক মিমি, শাকিলা পারভিন, প্রান রয় ছাড়াও আরও অনেকে এতে অভিনয় করেছেন। গত ডিসেম্বর মাসে জাহানারার কাজ শুরু হয়।

প্রিমিয়ার শো তে নির্মাতা বলেন, “একটি জেলে পল্লী ও এর অগ্রযাত্রায় এক নারীর ভূয়সী ভুমিকা নিয়ে ‘জাহানারা’ চলচ্চিত্রের গল্প। আমরা চেষ্টা করেছি ভালো কিছু উপহার দিতে। আশা করি দর্শকরা জাহানারাকে লুফে নিবে।”

দীর্ঘদিন পর চলচ্চিত্রে অভিনয় করা অভিনেতা সজল বলেন, “জাহানারা- আমাদের অনেক কষ্টের একটি ফল। প্রিমিয়ার দেখে অনেকেই প্রশংসা করেছেন। এটা সতিই ভালো লাগার। ছবিটি মুক্তি পেলে সর্বস্তরের দর্শকরাও ছবিটি পছন্দ করবে বলেই বিশ্বাস করি।”

সাজিয়া হক মিমি বলেন, “‘জাহানারা’ মুভিটির নাম ভূমিকায় অভিনয় করেছি। পরিচালক অনন্য মামুনের কাছে আমি কৃতজ্ঞ। আশা করি ছবিটি সবার ভালো লাগবে।”

বিভিন্ন চলচ্চিত্র উৎসব ঘুরে দেশীয় কোন ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে ‘জাহানারা’। এটি ক্রিয়েটিভ মিডিয়া ভিশন ( বিডি ) এর প্রথম প্রোডাকশন।

এ সম্পর্কিত আরও খবর