‘মুনমুনকে দুই হাজার টাকা দিয়ে কিনতে হবে দিনের বেলায়?’

ঢালিউড, বিনোদন

বিনোদন রিপোর্ট, বার্তা ২৪.কম | 2023-09-01 23:31:43

শিল্পী সমিতির নির্বাচন নিয়ে নিপুনের আনিত সকল অভিযোগ প্রত্যাখ্যান করলেন সদ্য নির্বাচিত সাধারণ সম্পাদক জায়েদ খান। রোববার সন্ধ্যায় এফডিসিতে গণমাধ্যমের মুখোমুখি হয়ে জায়েদ খান জানান, নিপুনের আনিত একটি অভিযোগও সত্য নয়। তিনি দাবি করেন, আবারও নির্বাচন হলে তিনি পুনরায় জয়ী হবেন। জায়েদ খান নিপুনকে সঙ্গে নিয়ে একসঙ্গে কাজ করতে চান বলেও জানিয়েছেন।

তার আগে বিকেলে এক সংবাদ সম্মেলনে নিপুন জায়েদ খানের বিরুদ্ধে স্ক্রিন শট ও চিত্রনায়িকা মুনমুনের সঙ্গে একটি ভিডিও ফুটেজ দেখিয়ে ভোট কেনার ও নির্বাচনে প্রভাব বিস্তারের অভিযোগ করেন। তার উত্তরে জায়েদ বলেন, “নির্বাচনের আগে থেকেই আমার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। মার্ডার এর অভিযোগ দিয়ে শুরু হয়েছিল। পপিকে দিয়ে আটকেছে। নানা অভিযোগ।

এই স্ক্রিনশট নির্বাচনের আগের দিনই আমার হাতে এসেছে। আমিও সাইবার ক্রাইমের কাছে পাঠিয়েছি। তারা কাজ করছে। এটা নিয়ে আমি মামলা পর্যন্ত করবো। দেখুন, ফেসবুক ম্যাসেঞ্জারের চ্যাটে আমার ছবি থাকলে যার সাথে কথা বলছি তার ছবিও থাকার কথা। তার ছবি নেই কেন?”

মুনমুন নিজেই লাইভ ভিডিওতে এসে ফেসবুকে ছড়িয়ে পড়া ভিডিওটির বিরুদ্ধে নিজের অবস্থান জানিয়েছেন। এমন তথ্য জানিয়ে জায়েদ বলেন, “শিল্পীদের কখনো টাকা দিয়ে কেনা যায় না। মুনমুনকে দুই হাজার টাকা দিয়ে আমি কিনতে পারবো? ” জায়েদ জানান, তিনি টাকা দেননি, মুনমুনের কাছে ভোট চেয়েছিলেন।

জানা যায়, চিত্রনায়িকা মুনমুন ভাইরাল হওয়া ভিডিওটি প্রসঙ্গে একটি ভিডিওবার্তা দিলেও তা পরবর্তীতে কয়েক ঘন্টার মাথায় পোস্টটি মুছে নিয়েছেন তিনি।

প্রতিপক্ষের একের পর এক অভিযোগে বিস্মিত, লজ্জিত হতবাক জায়েদ চান সম্মিলিতভাবে সব ভুলে একসঙ্গে কাজ করতে।

এ সম্পর্কিত আরও খবর