মা হয়ে অনেক কিছু শিখছি

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-27 11:35:24

দীর্ঘদিন ধরেই লাইমলাইটের আড়ালে রয়েছেন বলিউড অভিনেত্রী সোহা আলি খান। আর মা হওয়ার পর থেকে একেবারেই যেন অভিনয়টাকে সাময়িক সময়ের জন্য আলাদা করে রেখেছেন তিনি।

তবে এ নিয়ে আক্ষেপ নেই সোহার। বরং মা হওয়ার পর থেকে অনেক কিছু শিখেছেন বলে জানিয়েছেন তিনি। শুধু তাই নয়, মা না হলে এসবকিছুই তার অজানা থেকে যেতো বলেও মন্তব্য করেছেন সোহা আলি খান।

এ প্রসঙ্গে সোহার ভাষ্য, আমি যেহেতু পরিবারের সবার ছোট ছিলাম তাই কোনো দায়িত্ব নিতে হয়নি। এসব কিছু আমার অজানাই ছিলো। কিন্তু ইনায়া যেদিন থেকে আমার জীবনে এসেছে সেদিন থেকেই এক সুন্দর জগতে যেন আমি পা রেখেছি। আমি ইনায়ার দেখাশোনা করি। ওর বেড়ে উঠা দেখছি। ওর দায়িত্ব পালন করছি। দায়িত্ব কি জিনিস বুঝতে পারছি।

তাছাড়া পৃথিবীতে নারীরা মা হওয়ার পর সবচেয়ে বেশি শক্তশালী হয়। সোহা বলেন, একজন নারী যখন মা হয় তারপর থেকেই সে মানসিকভাবে বেশি শক্তিশালী হয়ে উঠতে পারেন। সুতরাং মা হওয়া সৌভাগ্যের বিষয়। ইনায়াই এখন আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষ।

২০১৫ সালের জানুয়ারি মাসে গাঁটছড়া বাধেন সোহা আলি খান ও কুনাল খেমু। ২০১৭ সালের ২৯ সেপ্টেম্বর এই দম্পতির ঘর আলো করে আসে কন্যা ইনায়া।

এ সম্পর্কিত আরও খবর